অবশেষে ২২দিন পর দুবাই থেকে রাউজানের সাহাবুল আলমের লাশ আসবে কাল সোমবার রাতে

0
352

এম বেলাল উদ্দিন, রাউজন:-
অবশেষে দীর্ঘ ২২দিন পর দুবাই থেকে মরহুম মোঃ সাহাবুল আলমের মরদেহ কার্গো বিমানযোগে দেশে আসবে সোমবার রাতে। তার স্বজনরা জানান বাংলাদেশে লাশ আনার সব পক্রিয়া শেষ পর্যায়ে। আগামী কাল ৪মে সোমবার রাত ১২টায় ঢাকা বিমান বন্দরে অবতরনেরর কথা রয়েছে কার্গো বিমানটি। ঢাকা থেকে এ্যম্বুলেন্স যোগে লাশ নিয়ে আসা হবে নিজ বাড়ী রাউজানের হলদিয়া ইউপির গর্জনিয়া এলাকায়। এরপর জানাযা শেষে লাশ দাফন হবে কবরাস্থানে। তবে জানাযা কবে হবে তা সিদ্ধান্ত করে জানানো হবে বলে জানান মরহুমের বড় ভাই মুহাম্মদ হানিফ।
উল্লেখ্য, গত (১২ এপ্রিল) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় সাহাবুল আলম ষ্ট্রোক করে ইন্তেকাল করেন দুবাইতে। তার বয়স হয়েছিল ৪৩ বছর।
জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিক রোগে ভুগছিলেন। সকালে হঠাৎ বাসায় অসুস্থবোধ করলে নেওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তিনি স্ট্রোক করে মারা যান। তিনি বিবাহিত ছিলেন। তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক। ছেলে বড়, মেয়ে ছোট। অত্যন্ত নম্র ও ভদ্র সাহাবুল আলমের অকাল মৃত্যুতে পরিবার সহ সমগ্র এলাকায় নেমে আসে শোকের ছায়া।তিনি ডেরা দুবাইতে গ্রোচারী (বাজমাল) ব্যবসা করতেন।
জানাগেছে, ১১ এপ্রিল শনিবার রাত থেকে সাহাবু অসুস্থবোধ করলে স্থানীয় ক্লিনিকে ডাক্তার দেখিয়ে ঔষধ নেন। রবিবার সকালে বুকে ব্যাথা, শ্বাসকষ্ট সহ বমি হতে থাকলে তাঁকে দ্রুত নেওয়া হয় মেডিকেলে। সেখানে ভর্তির ২ঘন্টা পর চিকিৎসারত অবস্থায় বাংলাদেশ সময় সন্ধ্যার দিকে মারা যায় সাহাবু। মরহুম শাহাবুল আলম চট্টগ্রামের রাউজান হলদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গর্জনীয়ার মরহুম সিরাজুল হকের ৩য় পুত্র। তিনি স্থানীয় সমাজসেবী সংগঠন গর্জনীয়া গফুর শাহ (রহঃ) নবীন সংঘের সাবেক সমাজসেবা সম্পাদকেরর দায়িত্বেও ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে