breaking news New

Qnet এর মামলায় শাহরুখ, অনিল, যুবরাজ সিং

প্রতিবেশী ডেস্কঃ QNet মাল্টি লেভেল মার্কেটিং কেসে ৫০০ ব্যক্তিকে নোটিশ ধরাল সাইবেরাবাদ পুলিশ। সেই তালিকায় নাম রয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খান, বোমন ইরানি, অনিল কাপুর, জ্যাকি শ্রফ এবং ক্রিকেটার যুবরাজ সিং।

সাইবেরাবাদ কমিশনারের ইকনমিক অফেনসেস উইং-এর তরফে শাহরুখ খান, বোমন ইরানি, অনিল কাপুর, জ্যাকি শ্রফকে নোটিশ পাঠানোর পাশাপাশিতলব করা হয়েছে পূজা হেগড়ে এবং আল্লু সিরিশকে। তাঁদের সবার বিরুদ্ধে অভিযোগ, QNet সংস্থাকে এনডর্স এবং প্রোমোট করেছেন।

চিট ফান্ড নিয়ে বাংলা তোলপাড়। নাম জড়িয়েছে অনেক রাঘব বোয়ালের। এবার একই ঢঙে চিট ফান্ড স্ক্যামে নাম জড়াল বলিউড ও ক্রিকেটের। অভিনেতা ও খেলোয়াড় ছাড়াও, এই বিষয়ে তলব করা হয়েছে QNet-এর বেশ কয়েকজন প্রোমোটার, ডিরেক্টর , শেয়ারহোল্ডার এবং সিইও-কেও।

নোটিশে প্রত্যেককে বলা হয়েছে আগামী এক সপ্তাহের মধ্যে ইনভেস্টিগেশন দফতরে হাজির হয়ে তাঁদের অবস্থান সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে। এও বলা হয়েছে, নির্দিষ্ট সময়ের মধ্যে হাজিরা না দিলে আইনি পদক্ষেপ করা হবে। QNet এবং বিহান ডিরেক্ট সেলিং-এর বিরুদ্ধে একাধিক জালিয়াতির মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে অনেককে।
বলিউড অভিনেতা ও ক্রিকেট তারকা যুবরাজের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা QNet-কে প্রোমোট করেছেন বলেই, চোখ বুজে সাধারণ মানুষ সেখানে বিনিয়োগ করে ঠকেছেন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register