breaking news New

৩৫-এ আবেদনময়ী অলিভিয়া

হলিউডের এ সময়ের ব্যস্ত ও আলোচিত অভিনেত্রী অলিভিয়া ওয়াইল্ড। সম্প্রতি ৩৪ পেরিয়ে ৩৫-এ পা দিলেন এ তারকা। জন্মসূত্রে অলিভিয়া জন কেকবারন নাম হলেও বিশ্বজুড়ে পরিচিত অলিভিয়া ওয়াইল্ড নামে। ১৯৮৪ সালের ১০ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জন্মগ্রহণ করেন তিনি। অলিভিয়া ওয়াইল্ড একাধারে অভিনেত্রী, পরিচালক, সঞ্চালক, মডেল, সোশ্যাল অ্যাক্টিভিটিস ও উদ্যোক্তা। ‘দ্য গার্ল নেক্সট ডোর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে হলিউড যাত্রা শুরু এই মার্কিন অভিনেত্রীর। যদিও টেলিভিশন সিরিজ ‘হাউজ’-এ ডা. রেমি চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেন তিনি।

এরপর একে একে ফিক্স, দ্য নেক্সট থ্রি ডেইজ, ট্রেন : লিগেসি, কাউ বয়েজ অ্যান্ড এলিয়েন্স, অন দ্য ইনসাইড, ইন টাইমের মতো সব ব্যবসায় সফল সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে আরো বেশকিছু সিনেমা। এ ছাড়া ঝুড়িতে রয়েছে এমটিভি মুভি অ্যাওয়ার্ড, ভেইল ফিল্ম অ্যাওয়ার্ডসহ টিনচয়েজ অ্যাওয়ার্ড। বর্তমানে এইচবিও চ্যানেলের একাধিক ধারাবাহিক নাটকে অভিনয় করছেন ওয়াইল্ড।

অলিভিয়া ওয়াইল্ড বড় হয়েছেন ওয়াশিংটন ডিসিতে। আকর্ষণীয় এই অভিনেত্রী ইতোমধ্যে দর্শকের হূদয়ে স্থান করে নিয়েছেন। তার অভিনয় শুরু হয়েছে বেশ কয়েকটি জনপ্রিয় ছবির মাধ্যমে। এর মধ্যে রয়েছে ‘আলফা ডগ’, ‘কনভারসেশন উইথ আদার ওমেন’ ও ‘দ্য গার্ল নেক্সট ডোর’ ইত্যাদি। ২০০৭ সালে তিনি আমেরিকান ধারাবাহিক টেভি নাটক ‘হাউজ’-এ অভিনেত্রী হিসেবে যোগ দেন। এর পরই তিনি জনপ্রিয়তা পান। বিশেষ করে তার সৌন্দর্যের বিষয়টি দর্শকদের নজর কাড়তে শুরু করে। আর ‘ট্রন : লিগ্যাসি’, ‘কাউ বয়েজ অ্যান্ড এলিয়েন্স’ ‘ড্রিংকিং বাডিস’ ইত্যাদি সিনেমার জন্য তিনি জনপ্রিয় হন। তিনি দুটি পুরস্কারও জিতেছেন অভিনয়ের স্বীকৃতি স্বরূপ।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register