৩০ কোটি পারিশ্রমিক দাবি প্রভাসের!

‘বাহুবলী ১’ এবং ‘বাহুবলী ২’-এর পর কার্যত দেশের নতুন হার্টথ্রব হয়ে গেছেন প্রভাস। জানা গেছে, ‘বাহুবলী ১’ মুক্তির পর গত পাঁচ বছরে ৬ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস। এবং সমস্ত প্রস্তাবই কাজের জন্য কার্যত হেলায় ফিরিয়েছেন তিনি। তবে শুধু বিয়ের প্রস্তাবেই রেকর্ড নয়, পারিশ্রমিকেও রেকর্ড অঙ্ক দাবি করছেন নায়ক। ‘বাহুবলী’র সময় ২০ থেকে ২৫ কোটি টাকার প্যাকেজ নিয়েছেন প্রভাস। কিন্তু এই দুটি ছবি মুক্তির পর এখন সিনেমা পিছু তিরিশ কোটি দাবি করছেন তিনি।

পরিবরতেলুগু নায়ক প্রভাসের ঘনিষ্ঠ সূত্রের দাবি, সম্প্রতি তিনি তার পারিশ্রমিক আগের চেয়ে পাঁচ কোটি বাড়িয়ে তিরিশ কোটি করেছেন। পারিশ্রমিকের এ অঙ্ক দাবি করার সঙ্গে সঙ্গে এখন দেশের শীর্ষ স্থানীয় তারকাদের তালিকায় নাম লিখিয়েও ফেলেছেন তিনি।

‘বাহুবলী ২’ থেকে যথেষ্ট ভাল আয় করেছেন ছবির কলাকুশলীরা। এই ছবির জন্য পরিচালক এস এস রাজামৌলি পেয়েছেন ২৮ কোটি, প্রভাস এ টিমের দ্বিতীয় সর্বোচ্চ আয় করেন। বল্লালদেবার চরিত্রে অভিনয় করা রানা দাগ্গুবাটি পেয়েছেন ১৫ কোটি। নারীদের মধ্যে মুখ্য ভূমিকায় অভিনয় করা তমান্না ভাটিয়া এবং আনুশকা শেঠী পান পাঁচ কোটি টাকার চেক। শিভাঙ্গীর চরিত্রে অভিনয় করা রামিয়া কৃষ্ণানন পেয়েছেন আড়াই কোটি এবং কট্টপার চরিত্রে অভিনয় করা সত্যরাজ ছবিতে তার চরিত্রের জন্যে পেয়েছেন দুই কোটি।

এ মুহূর্তে দশম আইপিএল চলা সত্ত্বেও ‘বাহুবলী-২’র সাফল্যে এতটুকু ভাটা পড়েনি। প্রথম ভারতীয় সিনেমা হিসেবে হাজার কোটির ক্লাবে ঢুকেও রেকর্ড করেছে রাজামৌলির ‘বাহুবলী-২’। এমনকি মার্কিন মুলুকেও মুক্তির পর দ্বিতীয় সপ্তাহেও শীর্ষ স্থানে থেকে নতুন রেকর্ড তৈরি করেছে এ ছবি। সে জন্যই ‘বাহুবলী’র বিশাল সাফল্যের পর প্রভাসের এ বিশাল অঙ্কের পারিশ্রমিক দাবি খুব একটা অন্যায্য নয় বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। অল্প কয়েকদিনের মধ্যেই ‘সাহু’ বলে একটি ছবিতে দেখা যাবে প্রভাসকে। একটি রোমান্টিক ছবি করারও পরিকল্পনা রয়েছে তার।

সূত্র : এবিপি আনন্দ

Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: