breaking news New

২০১৯ এ বিয়ে করছেন কে কে?

বিনোদন ডেস্ক
২০১৮ সালের পুরো বছর জুড়েই বেজেছে বলিউডে বিয়ের সানাই। সাত পাঁকে বাঁধা পড়েছেন একের পর এক বড় তারকারা। বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়েটিও হয়েছে এ বছরে। এবার দেখা যাক নতুন বছরে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন কোন কোন তারকারা।

নিজের দীর্ঘদিনের বান্ধবী নাতাশ দালালকে এ বছরই বিয়ে করবেন অভিনেতা বরুণ ধবন। স্কুলজীবন থেকেই তারা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। সাম্প্রতিক কালে তাদের ব্রেক-আপ ও বরুণের সঙ্গে বিভিন্ন অভিনেত্রীর হুক-আপের গুঞ্জন শোনা গিয়েছে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা না করলেও,মাঝে মাঝেই তাদের এক সঙ্গে দেখা যায়।ফিল্মফেয়ার ডট কমের খবর অনুযায়ী, ব্রেক-আপ নিয়ে জল্পনার মাঝেই বরুণ নাকি তার ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, নাতাশাকে বিয়ে করতে চান তিনি। এ বছরেই নাকি আসতে চলেছে সেই শুভ দিন।

নিজের থেকে ১২ বছরের বড় অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে প্রকাশ্যে প্রেম করে বেড়াচ্ছেন অর্জুন কাপুর। এক বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন তারা। বলিউডের প্রায় প্রতিটি অনুষ্ঠানেই একসঙ্গে উপস্থিত হন তারা। এছাড়া বিদেশ ভ্রমণেও একসঙ্গে যান তারা। পরিবারের বড় কর্তা অনিল ও সঞ্জয় কাপুরের অনুমতি পেয়েই গিয়েছেন অর্জুন। আর তাইতো নতুন বছরে মালাইকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর।

বিবাহ বিচ্ছেদের পর শিবানি দান্ডেকরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ফারহান আখতার। ফারহান বা শিবানী হয়তো এখনও পর্যন্ত তাদের সম্পর্ক নিশ্চিত করে ঘোষণা করেননি। একে অপরের ইন্সটাগ্রাম প্রোফাইলে ছবি শেয়ার করতেন তারা। শিবানীকে ফারহান তাঁর ইন্সট্রাগ্রাম প্রোফাইলে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরেই তাদের সম্পর্ক নিয়ে গুজব শুরু হয় আরও বেশি করে। ফারহান আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীকে বিয়ে করেছিলেন। তাদের দুই সন্তানও আছে। তার সন্তানরাও পছন্দ করছেন বাবার প্রেমিকাকে।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় থেকেই আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। যা নিয়ে উচ্ছ্বসিত কাপুর পরিবার। আলিয়া ভাটের বাড়ি থেকে এ বিষয়ে কিছু না জানা গেলেও,বিয়ের দিনক্ষণ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। ২০২০ সাল নাগাদ আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের বিয়ে হতে পারে বলে জল্পনা। এর মধ্যে আবার খবর ভাসছে, বাবা ঋষি কাপুরের অসুস্থতার কারণে চলতি বছরেই তারা বিয়ে করবেন।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বয়স ৩০ হওয়ার আগেই বিয়ে করতে চান বলে সম্প্রতি মন্তব্য করেন আলিয়া ভাট। ৩০-এরপর বিয়ে করবেন বলে অনেকে মনে করলেও, তিনি অন্যকিছুই ভাবছেন বলে জানান ভাট। অন্যদিকে রণবীর কাপুর বলেন, স্ত্রী, সন্তান নিয়ে সংসার করবেন, এমন ইচ্ছে তার অনেক দিনের। তাই শিগগিরই বিয়ে করে সংসারি হতে চান।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register