breaking news New

১৪-১৭ মার্চ রেডিসন ব্লুতে আবাসন মেলা: রিহ্যাবের স্টল বরাদ্দ

রাজিব শর্মা(চট্টগ্রাম অফিস): রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর স্টল বরাদ্দ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম ক্লাবের স্পোর্টস কমপ্লেক্স লাউঞ্জে গতকাল শনিবার রাতে অনুষ্ঠিত হয় স্টল বরাদ্দ অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী। অনুষ্ঠানে তিনি বলেন, আগামী ১৪-১৭ মার্চ পর্যন্ত চারদিনব্যাপী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

তিনি আরো উল্লেখ করেন, এবারের ফেয়ারে মোট ৫৪ টি স্বনামখ্যাত রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। কো-স্পন্সর হিসেবে ১৭ টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে এই ফেয়ারে। তিনি বলেন, এবারের ফেয়ারটিকে আমরা বিগত ফেয়ারগুলোর চেয়ে আরও অধিক জাঁকজমকের সাথে আয়োজন করছি। মানুয়ের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য। এজন্য তিনি সরকার, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। ক্রেতাগণকে একই ছাদের মধ্যে তাদের সাধ ও সাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। অনুষ্ঠানে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট) পড়ে শুনান রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানভীর। এতে আরো উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের আয়োজক কমিটির সদস্য মিজানুর রহমান, আবদুল্লাহ আল-মামুন, রেজাউল করিম, এএসএম আবদুল গাফফার মিয়াজী, নাজিম উদ্দিন, মোরশেদুল হাসান, ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন, খোরশেদুর রহমান, সাঈদ ইরফানুল আলম।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register