হেনস্থার শিকার হয়েছিলেন ইলিয়েনা

বিনোদন ডেস্ক :

বলিউডের অনেক অভিনেত্রী রয়েছেন যারা অতীতে নানাভাবে হেনস্থার শিকার হওয়ার কথা জানিয়েছেন। এবার অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ জানালেন, তিনিও ইভ টিজিং এবং হেনস্থার শিকার হয়েছেন। তার মতে, বিষয়টি অনেক পীড়াদায়ক।

গতকাল ১ ফেব্রুয়ারি, মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি প্রতিবেদন শেয়ার করেন ইলিয়েনা। সেই প্রতিবেদনে একটি মেয়ে তার প্রাক্তন বয়ফ্রেন্ডের নোংরা এসএমএস ও ভয়েস কল ফাঁস করেছেন। মেয়েটি জানায় তার প্রাক্তন বয়ফ্রেন্ডের আচরণ তাকে এটি করতে বাধ্য করেছে। ইলিয়েনা মেয়েটির প্রশংসা করেন। পাশাপাশি সত্যিটা সবার সামনে বলতে পারায় তার সাহসেরও প্রশংসা করেন।

অন্য একটি টুইটে তিনি লেখেন, ‘আমি ইভ টিজিং ও হেনস্থার শিকার হয়েছিলাম এবং এটি খুবই পীড়াদায়ক। ভাগ্য ভালো, আমার বাবা-মা অনেক ভালো এবং যখন প্রয়োজন ছিল তারা আমাকে শক্তি জুগিয়েছেন।’

কিছুদিন আগে বাথটাবে নগ্ন ছবি পোস্ট করে সাড়া ফেলেছিলেন ইলিয়েনা। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা মুবারাকাবাদশাহো। ইলিয়েনা ছাড়াও মুবারাকা সিনেমায় আরো অভিনয় করেছেন অর্জুন কাপুর, অনিল কাপুর, আথিয়া শেঠি প্রমুখ। অন্যদিকে বাদশাহো সিনেমায় অভিনয় করছেন অজয় দেবগন, ইমরান হাশমি, এশা গুপ্তা।

Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: