breaking news New

হিন্দুদের মধ্যেই হয় বেশি তালাক : ভারতীয় মুসলিম নেতা

আন্তর্জাতিক ডেস্কঃ মুসলিম মহিলা বিল (বিবাহ অধিকার সংরক্ষণ) ২০১৯-এর তীব্র বিরোধিতা করছেন এআইইউডিএফ সুপ্রিমো ও পার্লামেন্ট সদস্য বদরুদ্দিন আজমল। শুক্রবার হোজাইয়ে এক সংবাদ সম্মেলনে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, তালাক প্রক্রিয়া মুসলমানদের চেয়ে হিন্দু সমাজে বেশি। মুসলমানদের মধ্যে বিবাহ বিচ্ছেদের হার ২৬ শতাংশ হলেও হিন্দু সমাজে তা ৬৮ শতাংশ।
আসামের ধুপড়ির এমপি বদরুদ্দিন আজমল কেন্দ্রের বিজেপি সরকারের তুমুল সমালোচনা করে বলেন, এই সরকার কেন্দ্রের ক্ষমতায় আসার পর মুসলিম মহিলাদের একটি সমস্যারও সমাধান করেনি। তার বদলে হিন্দু ও মুসলমান সম্প্রদায়ের মধ্যে বিভাজনের সৃষ্টি করেছে। তিনি এ দিন সাফ জানিয়ে দেন, এআইইউডিএফ তিন তালাক বিল কখনোই সমর্থন করে না। এই বিল পার্লামেন্টের ছাড়পত্র পেয়েছে ঠিকই। কিন্তু এর মাধ্যমে কারো কিছু লাভ হবে না।
বিজেপিকে মুসলিম বিরোধী আখ্যা দিয়ে আজমল বলেন, বিজেপি সরকারের লক্ষ্যই হলো মুসলিমদের বিরুদ্ধে বিল পাস করা। তিনি বলেন, তালাক দেয়া হলো মস্ত ভুল করা। তিন তালাক হলে মুসলিমরা খুব লজ্জা পায়। গত দেড় বছর থেকে বিজেপি সরকার মুসলিমদের জন্য কোনো উন্নয়নমূলক কাজে গুরুত্ব না দিয়ে কেবলমাত্র হিন্দু-মুসলিম রাজনীতি নিয়েই পড়ে রয়েছে। এতে কোনো সম্প্রদায়েরই লাভ হবে না।
সূত্র : TDN

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register