‘হাসিনা ম্যাজিক’

নিজস্ব প্রতিবেদক
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় শেখ হাসিনার ‘ম্যাজিক’ ছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলে।

এ সময় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে নির্বাচন কমিশনে স্মারকলিপি দেওয়া প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘এসব বিরোধীদল সুলভ নির্বাচন পরবর্তী যে সিনারিও, হেরে গেলেই যে সিনারিও হয়, যে দৃশ্যপট জন্ম নেয় সেই দৃশ্যপটের পুনরাবৃত্তি আমরা বারে বারে দেখি। তো এটা এক সময় থেমে যাবে। কারণ বাংলাদেশের জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। উন্নয়নের পক্ষে এবং আমাদের নেত্রীর পার্সোনাল অনেস্টি এবং ক্যারিশমার পক্ষে। এটা নিঃসন্দেহে বলা যায় এই নির্বাচনের বিজয়ের মূল চালিকা শক্তি হচ্ছে ‘হাসিনা ম্যাজিক’।এইটা হলো বাস্তবতা। লিডারের প্রতি জনগণের-তার উন্নয়ন, তার রাজনীতি, তার স্বচ্ছতা, তার সততা, তা যোগ্যতা-দক্ষতা প্রতি সমর্থন।

২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে যে ভুল করেছে, এবার শপথ না নিয়ে একই ভুল করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, ‘আমি আমাদের পার্টির পক্ষ থেকে, সরকারের পক্ষ থেকেও আমি আমন্ত্রণ করেছিলাম। তাদেরকে অনুরোধ করেছিলাম যে জনগণের রায়কে অসম্মান করা উচিত নয়। জনগণ রায় যে দিয়েছে, যেটুকু রায় দিয়েছে এটা তাদের সম্মান করা উচিত। সেটা তারা সম্মান করতে ব্যর্থ, তারা সেই ব্যর্থতার ভেতরেই আটকে থাকতে হবে বারে বারে।

ওবায়দুল কাদের বলেন, ‘ছাত্রলীগ আজকে সময়ের চাহিদা পূরণে দায়িত্ব পালন করবে। বাংলাদেশের তরুণ সমাজকে সংগঠিত করবে উন্নয়নের চাকাকে সচল রাখার জন্যে। ছাত্রলীগ তো তারুণ্যের প্রতীক, এনার্জির প্রতীক। আমাদের চলমান উন্নয়নের যে চাকা একে আরও সচল করবে ছাত্রলীগ।’

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register