হামলায় নিহত কনস্টেবল আনসারুলের দাফন সম্পন্ন

নেত্রকোনা প্রতিনিধি : কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ মাঠে নিরাপত্তার দায়িত্ব পালনকালে আজ বৃহস্পতিবার সন্ত্রসীদের হামলায় নিহত কনস্টেবল আনসারুল হকের (৩৫) দাফন রাত ৮টায় সম্পন্ন হয়েছে।

 

নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামের মিলন বাজার ঈদগাহ মাঠে জানাজা শেষে নিহতের বাড়িতে পুকুর পাড়ে তাল লাশ সমাহিত করা হয়। নিহত কনস্টেবল আনসারুল হক ওই গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। দৌলতপুর  গ্রামে চলছে মাতম।

 

পুলিশ সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ মাঠে নিরাপত্তার দায়িত্ব পালনকালে সকাল সোয়া ৯টার দিকে ঈদুল ফিতরের জামাতের আগে আজিম উদ্দিন স্কুলের পাশে পুলিশ চেকপোস্টে অজ্ঞাত কয়েক দুর্বৃত্ত পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের বোমা বিস্ফোরণ ও গুলিতে কনস্টেবল আনসারুল হক গুরুতর আহত হন। পরে ময়মনসিংহ সামরিক হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তার বাবা মৃত সিদ্দিকুর রহমান ছিলেন উপজেলার বাস্তা আলিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক এবং গ্রামের মসজিদের ইমাম।

 

আজ সন্ধ্যে সাড়ে ৭টায় নিহতের লাশ গ্রামে নিয়ে আসলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের চলছে মাতম। তার বৃদ্ধা মা রাবেয়া খাতুন মাটিতে আছরে পড়ে বিলাপ করছিলেন। স্ত্রী লুনা আক্তারও বারবার মূর্চা যাচ্ছিলেন।

 

পুলিশ সুপার জয়দেব চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার খান মোহাম্মদ আবু নাসেরসহ পুলিশের কর্মকর্তা নিহত কনস্টেকলের বাড়িতে যান এবং শোকসন্তপ্ত পরিবারকে সান্ত¡না দেন।

 

আজ বিকেল ৪টায় ময়মনসিংহ পুলিশ লাইনে প্রথম ও মরহুমের গ্রামের বাড়িতে রাত ৮টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুছসহ এলাকার গণ্যমান্য অংশগ্রহণ করে। পরে গ্রামের বাড়িতে বাড়ির পাশে পুকুর পাড়ে তার লাশ দাফন করা হয়।

 

Print Friendly, PDF & Email
 

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: