হরতাল আহ্বানকারীদের সাথে জঙ্গিগোষ্ঠীর ঐক্য আছে : হাছান মাহমুদ

হরতাল আহ্বানকারী বামদলগুলোর সাথে জঙ্গিগোষ্ঠী, স্বাধীনতা বিরোধী, প্রতিক্রিয়াশীলদের ঐক্য রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তিনি বলেছেন, এই হরতালে বিএনপি, জামায়াত, খেলাফত মজলিস সমর্থন দিয়েছে। যারা জঙ্গিগোষ্ঠী, যারা স্বাধীনতা বিরোধী, প্রতিক্রিয়াশীল তারা সবাই এই হরতালে সমর্থন দিয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত হরতাল বিরোধী এক প্রতিবাদ সামবেশে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, দেশের জনগণ যেভাবে জঙ্গিগোষ্ঠী, স্বাধীনতাবিরোধীদের যেভাবে প্রত্যাখ্যান করেছে, আজকের হরতাল আহ্বানকারীদেরও সেইভাবে প্রত্যাখ্যান করেছে। আমি আহ্বান জানাবো, অহেতুক ইস্যু সৃষ্টি করে জঙ্গিগোষ্ঠী, প্রতিক্রিয়াশীল, স্বাধীনতাবিরোধীদের কাছে আপনার অস্ত্র তুলে দিবেন না।

বামদলগুলোর দিকে ইঙ্গিত করে হাছান মাহমুদ বলেন, আপনারা সাম্যভিত্তিক সমাজ ব্যবস্থার কথা বলেন, কিন্তু যারা মাসে তিন হাজার টাকার গ্যাস ব্যবহার করেন তাদের পাশে না দাঁড়িয়ে যারা উপকারভোগী, সুবিধাভোগী তাদের পাশে দাঁড়িয়েছেন। আপনারা যাচাই করেন, চ্যালেঞ্জ করছি, বাংলাদেশে গ্যাসের দাম মূল্য বৃদ্ধির পরও পার্শ্ববর্তী দেশ ভারত ও পাকিস্তানের চেয়েও দাম কম আছে।

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বামদলগুলোর ডাকা হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, দেশ পরিচালনার ক্ষেত্রে প্রগতিশীল ভাইদের আমরা সাথে পেতে চাই। আপনাদের গঠনমূলক সমালোচনা অবশ্যই আমরা স্বাগত জানাই। অহেতুক বিএনপি ও ২০ দলীয় জোটের সঙ্গে সুর মিলিয়ে দায় করে কথা বলবেন না। পরামর্শ থাকলে সরকারকে দিন, সরকার অবশ্যই তা গ্রহণ করবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, সংগঠনের সাধারণ সম্পাদক ফজুলল হক প্রমুখ।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register