‘হজযাত্রীদের চোখের পানি দেখতে চাই না’

হাজীদের চোখের পানি দেখতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছেন নবনিযুক্ত ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ। গতকাল শুক্রবার দুপুরে গোপালগঞ্জ শহরের নিজ বাসভবনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এ হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

তিনি বলেন, ‘হাজীদের চোখের পানি দেখতে চাই না। যদি কারো কোনো কর্মকাণ্ডের দ্বারা হাজীদের চোখে পানি পড়ে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মন্ত্রণালয়ের কোনো অনিয়ম মেনে নেওয়া হবে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমাণ করতে চাই।’

সব ধর্মের জন্য সমান সুযোগ ও প্রাপ্য দেওয়ার চেষ্টা করা হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, হজ পালনকারীদের যাতে কোনো ধরনের সমস্যা পোহাতে না হয় সেজন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। হজ পালনকারীদের সমস্যা হবে এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনোভাবেই পছন্দ করেন না। আমার দায়িত্ব হবে আল্লাহর মেহমানদের সঠিকভাবে হজ পালনের সুযোগ করে দেওয়া। তাদের চোখের পানি যেন কোনোভাবেই না পড়ে সেই কাজটি আমি চ্যালেঞ্জ নিয়ে করব। আমি নিজে কোনো দুর্নীতি করব না, অন্য কাউকেও দুর্নীতি করতে দেওয়া হবে না। শুধু মুসল্লিদের নয় হিন্দু, খ্রিস্টান ও বৌদ্ধ ধর্মালম্বীদেরও সমান সুযোগ দেওয়া হবে।

মতবিনিময়সভায় স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ মোহম্মদ রুহুল আমিনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register