breaking news New

স্বামী আর বয়ফ্রেন্ড একেবারেই আলাদা : প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : গত ডিসেম্বরেই গাঁটছড়া বেঁধেছেন দেশিগার্ল প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাস। তবে এর মধ্যেই কী এমন ঘটল যার কারণে এমন মন্তব্য করলেন মিসেস জোনাস। তিনি বলেন, স্বামী আর বয়ফ্রেন্ড যে একেবারেই আলাদা। ঠিক কী কারণে প্রসঙ্গটি তুলেছেন পিগি চপস, তাহলে কী বৈবাহিক জীবনে তাল কেটেছে?

না না, ঘাবড়ানোর কোনও কারণ নেই আসলে সম্প্রতি একটি চ্যাট শো-এ দেশিগার্ল তার বৈবাহিক জীবনের খুঁটিনাটি তুলে ধরেছেন। বিয়ের দিনের অভিজ্ঞতাও দর্শকদের সঙ্গে ভাগ করেছেন তিনি। এদিন বিয়ের প্রসঙ্গতেই তিনি বলেন, বয়ফ্রেন্ড ও স্বামী একই মানুষের এই দুই সত্বায় নাকি আকাশপাতাল তফাত্।

তিনি আরও বলেন, বিবাহিত জীবন সম্পূর্ণ আলাদা। বিয়ের দিন আমি এই কথার গুরুত্বটা বুঝে উঠতে পারিনি, তবে একজন সুপুরুষকে বিয়ে করায় এই বিষয়টা অনেক সহজ হয়ে যায়।

বিয়ে নিয়ে আরও অভিজ্ঞতা ভাগ করেছেন প্রিয়াঙ্কা। খুব কম সংখ্যক অতিথি নিয়ে হয়েছিল তার বিয়ের অনুষ্ঠান একথা সকলেরই জানা। এদিকে তার মা মোটেই খুশি হননি এই সিদ্ধান্তে, তিনি চাইছিলেন প্রিয়াঙ্কার গহনা প্রস্তুতকারক থেকে মেকআপ আর্টিস্ট সবাই উপস্থিত থাকুক এদিন। শেষ পর্যন্ত মা-এর মন রাখতে ফের আরও একবার রিসেপশন পার্টির আয়োজন করতে হয় প্রিয়াঙ্কাকে।

পাশাপাশি বিয়ের মুহূর্তের কথা বর্ণনা করতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, আমি তখন অপেক্ষা করছি, বললেই ঘরের বাইরে যাব, গান চলছে, এদিকে আমার তখন প্যানিক অ্যাটাক হওয়ার মতো অবস্থা।

প্রসঙ্গত বিয়ের পর ফের পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর কিছুদিনের মধ্যেই তার দেখা মিলবে বড় পর্দায়। তবে হঠাত্ স্বামী আর বয়ফ্রেন্ডের প্রসঙ্গ কেন তুললেন, বা নিকের সঙ্গে তার আদৌ কোনও সমস্যা হচ্ছে কিনা তা নিয়ে দানা বাঁধছে নানা জল্পনা।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register