সেবা গ্রহীতাদের জন্যে উপজেলা ভূমি অফিসের অবকাঠামোগত উন্নয়ন কাজের উদ্ভোধন

নিজস্ব প্রতিনিধি: সেবা গ্রহীতাদের জন্যে উপজেলা ভূমি অফিসের অবকাঠামোগত উন্নয়ন কাজ ১৭ মে ২০১৮খ্রি: বিকাল সাড়ে ৪টায় উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জনা মো: শাহীনুজ্জামান। এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) জনাব মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম বলেন-

কুষ্টিয়া জেলার কুমারখালী  উপজেলায় যোগদানের পর থেকে যে বিষয়টি সবে চেয়ে খারাপ লাগে সেটি হলো অফিসে আগত সেবা গ্রহীতাদের জন্য নির্ধারিত কোনো অপেক্ষাগার নেই। উপজেলা প্রশাসনের গোলঘর বা ভূমি অফিসের বারান্দায় বসতে হয়। তাছাড়া সেবা গ্রহীতাদের জন্য পৃথক কোনো টয়েলেটও নেই। গত কয়েক মাস যাবত চেষ্টায় ছিলাম যে বিষয়টি নিয়ে দ্রুত কোনো সমাধান করা যায় কি-না ।

অবশেষে আশা করা যায় সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। কুষ্টিয়ার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মো. জহির রায়হান স্যারের বরাদ্দকৃত অর্থায়নে উপজেলা ভূমি অফিসের সম্প্রসারণের কাজের শুভ উদ্ধোধন করলেন আজ সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনা মো: শাহীনুজ্জামান।

সম্প্রসারিত কাজ পুরোটাই হচ্ছে সেবা গ্রহীতাদের স্বার্থে। সেবা গ্রহীতাদের বসার জন্য ও শুনানি গ্রহণের জন্য প্রথম কক্ষ করা হচ্ছে যেখানে সুপেয় পানি খাওয়ার ব্যবস্থা, টয়লেট সুবিধা, পত্রিকা কর্নারসহ অন্যান্য ব্যবস্থা থাকবে। তাছাড়া ভূমি অফিসের রেকর্ডরুম মেরামতসহ রেকর্ডরুম সুবিন্যস্ত করার কাজটিও শুরু হবে অল্প দিনের মধ্যে। আশা করছি এই কাজটি অল্প দিনের মধ্যে শেষ হবে। আপনাদের সকলের সহযোগিতা ও পরামর্শ আমাদের একান্তভাবে অনুপ্রাণিত করবে। জনসেবার জন্য প্রশাসন।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register