সহজ সেবার নিরাপদ সমাধান নিয়ে ডিজিটাল সার্ভিস মোবিসেবা

ভেবে দেখুন তো এমন একটি সেবা মাধ্যম যাতে আপনি নিত্য দিনের ব্যয় থেকেই করছেন আয়।মোবাইল রিচার্জের জন্য আপনাকে যেতে হচ্ছেনা বাইরে দোকানে।দোকানিকে দিতে হচ্ছেনা বাড়তি কোন টাকা। মোবা্ইল রিচার্জ,ইন্টারনেট রিচার্জ করতে পারছেন ঘরে বসেই আর প্রতিবার রিচা্র্জে পাচ্ছেন ১-২% বাড়তি সেবা সাশ্রয়ী আয়।বিল প্রদানের জন্য যেতে হচ্ছেনা বাইরে কোথাও।ঘরে বসেই কাটছেন এয়ার কিংবা বাস টিকেট,ভুলে যাওয়া সময় মনে করিয়ে দিচ্ছে মোবাইল রিমাইন্ডার।হারিয়ে যাওয়া মোবাইল নাম্বার ফিরিয়ে দিচ্ছে ম্যাজিক নাম্বার ব্যাংক,এছাড়াও পাচ্ছেন সকল প্রকার মোবাইল ব্যাংকিং এর ভ্যালূ এডেড সেবা
স্বপ্ন কিংবা কল্পনা নয়,এমন সব মজার ও নিত্য প্রয়োজনীয় সেবা নিয়ে যাত্রা শুরু করল মোবাইল ভিত্তিক ডিজিটাল সার্ভিস মোাবিসেবা।যাতে আপনি পাবেন আপনার নিত্য দিকার অতি প্রয়োজনীয় সব সেবা হাতের নাগালেই কোন প্রকার ঝামেলা ছাড়াই ঘরে বসে।
মোবাইল ভিত্তিক ডিজিটাল সেবা মোবিসেবার কর্ণধার ইফতেখার সাইমুন তার এ সেবা সম্পর্কে জানান,বর্তমান ব্যস্থ নাগরিক জীবনে মানুষ চাইছে তার জীবনকে আরো সহজ করে প্রয়োজনীয় সেবাটি তার হাতে নাগালে পেতে,যে বিষয়টিকে লক্ষ রেখেই আমরা শুরু করেছি মোবিসবা্।এর প্রতিটি সেবা ডিজাইনের ক্ষেত্রে আমরা লক্ষ রেখেছি মানুষের নিত্য দিনের প্রয়োজনীয়তার দিকে।যাতে করে একজন মানুষ সহজে ভোগান্তি লাঘব করে তার প্রয়োজনীয় সেবাটি ঘরে বসেই পায়।
আমাদের পাশাপাশি এ ধরনের সেবা অনেক প্রতিষ্টান ই প্রদান করছে। আমরা চেয়েছি সকলের সব ধরনের প্রয়োজনীয সেবাকে একত্রিত করে নাগরিকের দোড়গোড়ায় পৌছে দিতে।
মোবিসেবার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তিনি জানান, আমাদের লক্ষ নাগরিক জীবনকে সহজ করা,যে লক্ষে আমরা আরো অনেকগুলো প্রয়োজনীয় সেবা আমাদের সাথে একত্রিত করার লক্ষে কাজ করছি। মোবিসেবার ভবিষ্যত পরিকল্পনা সহজ সব সেবার নিরাপদ সমাধান দেয়া।
মোবাইল ভিত্তিক এ সার্ভিসটির সকল সেবা পাওয়া যাবে www.mobisheba.com এ ওয়েবসাইট এর মাধ্যমে অথবা mobisheba অ্যাপস থেকে।
যে কেও চাইলে সহজেই শুরু করতে পারেন এ সেবা উপভোগ ফ্রি ওয়েলকাম গ্রাহক হয়ে।
সেবার সাথে আরো প্রিমিয়াম সেবা পেতে চাইলে আপনাকে হতে হবে মোবিসেবার প্রিমিয়াম গ্রাহক যাতে আপনি পাবেন সেবা উপভোগরে পাশাপাশি আরো বাড়তি সুবিধা আপনার জীবনকে সহজ করতে।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register