breaking news New

সমবায়ে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ঢাকা ক্রেডিটের সেক্রেটারি

নিজস্ব প্রতিবেদকঃ সমবায়ে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ঢাকা ক্রেডিটের সেক্রেটারি পংকজ গিলবার্ট কস্তা। ৩০ জুলাই রাজধানীর একটি রেস্টুরেন্টে এক অনুষ্ঠানে তাকে সম্মাননা দেয় স্বদেশ সাংস্কৃতিক ফাইন্ডেশন [সূত্র: ডিসি নিউজ]।
‘সংস্কৃতি হোক দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ার হাতিয়ার’ শীর্ষক আলোচনা সভায় বাংলাদেশের ১৫ জন ব্যক্তিকে স্বদেশ সাংস্কৃতিক ফাইন্ডেশন ‘ভাষা সৈনিক জ্ঞানতাপস ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদক-২০১৯’ প্রদান করেছে।
স্বদেশ সাংস্কৃতিক ফাউন্ডেশনের ১১ বছর পূর্তি উপলক্ষে ‘ভাষা সৈনিক জ্ঞানতাপস ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদক-২০১৯’ পংকজ গিলবার্ট কস্তার পক্ষে গ্রহণ করেন ঢাকা ক্রেডিটের সেক্রেটারিয়েট ডিপার্টমেন্টের ম্যানেজার স্বপন রোজারিও।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি শিকদার মকবুল হক।
অ্যাডভোকেট লায়ন মোহাম্মদ রবিউল হোসেন রবি ডিসিনিউজকে জানান, ২০০৮ সাল থেকে স্বদেশ সাংস্কৃতিক ফাউন্ডেশন যাত্রা শুরু করে। যারা সমাজের উন্নয়ন এবং নতুন উদ্যোক্তা, যারা উদ্যোক্তা সৃষ্টি করেছে তাদের কাজকে সম্মান প্রদর্শনের জন্য ‘ভাষা সৈনিক জ্ঞানতাপস ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদক-২০১৯’ প্রদান করা হয়েছে।
বাংলাদেশে নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা হোক সেই প্রত্যাশা করেন অ্যাডভোকেট লায়ন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব এবং কথা সাহিত্যিক মঈনুদ্দিন কাজল, বিশিষ্ট প্রযুক্তিবিদ লে: কর্ণেল (অব:) ইঞ্জিনিয়ার ড. মোহাম্মদ আনোয়ার হোসনেসহ আরো অনেকে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register