সন্তানের জন্য অভিনেত্রী হলেন খাবার বিক্রেতা

বিনোদন ডেস্ক: মালায়ালাম অভিনেত্রী কবিতা লক্ষ্মী। জনপ্রিয় মালায়ালাম সিরিয়াল ‘স্ত্রীধনম’-এ অভিনয় করে খ্যাতি পেয়েছেন। কিন্তু এখন তিনি রাস্তার পাশের একটি দোকানে খাবার বিক্রি করছেন।

সম্প্রতি এ অভিনেত্রীকে খাবার বিক্রি করতে দেখে এক ব্যক্তি সেই দৃশ্য ভিডিও করেন। কারণ তিনি প্রিয় অভিনেত্রীকে চিনতে পেরে খুব অবাক হন। এরপর তিনি ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন। এরপরই ভিডিওটি ভাইরাল হয়।

পরবর্তীতে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এর পেছনের গল্পটি জানান কবিতা লক্ষ্মী। তিনি জানান, তার ছেলেকে যুক্তরাজ্যে লেখাপড়া করতে পাঠিয়েছেন তিনি। কিন্তু যে ট্রাভেল এজেন্সির মাধ্যমে ছেলেকে পাঠিয়েছেন তারা ধোকা দিয়েছে। প্রথমে তাদের বলা হয়েছিল, ‍যুক্তরাজ্যে লেখাপড়ার পাশাপাশি চাকরির সুবিধা পাবে তার ছেলে এবং প্রতি মাসে তাদের শুধু এক লাখ রুপি দিতে হবে। এ অভিনেত্রীর জন্য বিষয়টি খুব কঠিন ছিল না। কিন্তু কয়েকদিন বাদে যখন বলা হয় বার্ষিক ফি একবারে দিতে হবে তখন তিনি বিপদে পড়েন।

এ প্রসঙ্গে কবিতা লক্ষ্মী বলেন, ‘আমরা যদি এমন জানতাম, ছেলেকে কখনোই যুক্তরাজ্যে পাঠাতাম না। প্রোডাকশন কন্ট্রোলার মনোজ এবং চলচ্চিত্র প্রযোজক দীনেশ পানিকের বাদে চলচ্চিত্র ও সিরিয়ালের কেউ আমাদের সাহায্য করেনি। আর্থিক সমস্যা সমাধানের জন্য আমরা গ্রানাইট শোরুম চালু করেছিলাম এবং ব্যাংক থেকে লোন নেয়ার চেষ্টা করি, কিন্তু কোনো কাজ হয়নি। শেষ পর্যন্ত আমাদের দোকানটি বন্ধ করে দিতে হয়েছে।’

তিনি আরো বলেন, ‘আমার এ ধরনের কাজ করতে কোনো সমস্যা নেই। আমি হোটেলে কাজ করতেও রাজি আছি। আমি আথ্রাইটিসের রোগী। আমার হার্টেরও সমস্যা রয়েছে। কিন্তু এটা আমার কোনো সমস্যা না। আমি আমার সন্তানকে নিয়ে বেশি চিন্তিত।’

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register