breaking news New

সঙ্গীতার যোগ্য ছিলাম না, তাই বিয়ে ভেঙে যায়: সালমান

বিনোদন ডেস্কঃ সালমান বিয়ে কবে করবেন, এই প্রশ্ন আট থেকে আশি, সকল সালমান ভক্তের। সালমানের বিয়ে হয়ে যাক, এটা হার্ডকোর ভক্তেরা না চাইলেও, তার বিয়ের তারিখ জানতে সকলেই আগ্রহী। আর এধরণের প্রশ্নের প্রায়শই মুখোমুখি হন সালমান, যা নিয়ে মোটেই মাথাব্যথা নেই তার।

তবে সঙ্গীত বিজলানির সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে গিয়ে কার্ড ছাপানোর পরেও কেন তাদের বিয়ে ভেস্তে যায় সেই নিয়েই একটি সাক্ষাতকারে মুখ খুললেন সালমান। বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই ঘুরছে সালমানের এই বক্তব্য।

জানা যাচ্ছে, ২০১৩ সালে সালমান কফি উইথ করণে এসেছিলেন। সে সময়ই তার ব্যক্তিগত জীবনের কিছু দিক প্রকাশ পেয়েছিল তার কথায়। করণের প্রশ্নে সালমান জানিয়েছিলেন, সঠিক সময় এলেই তিনি বিয়ে করবেন। একটা সময় এসেছিল যখন সত্যিই আমি বিয়ে করতে চেয়েছিলাম। অনেকদূর এগিয়েও গিয়েছিলাম। সঙ্গীতার সঙ্গে বিয়ের কার্ড ছাপানো হয়ে গিয়েছিল। কিন্তু আমি সঙ্গীতার যোগ্য ছিলাম না। পরে বিয়েটা ভেঙে যায়।

উল্লেখ্য, সঙ্গীতা ছাড়াও, ক্যাটরিনা, ঐশ্বরিয়া অনেকের সঙ্গে পরে সম্পর্কে জড়িয়েছেন সালমান। বর্তমানে তিনি ইউলিয়া ভান্তুরের সঙ্গে ডেট করছেন। সালমানের ঘরোয়া অনুষ্ঠানে অনেকবারই তাকে উপস্থিত থাকতে দেখা গেছে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register