শৈলকুপা পৌর মেয়রকে আনসারুল্লাহ বাংলা টিমের প্রধান পরিচয়ে হত্যার হুমকী

ঝিনাইদহ জেলা প্রতিনিধি, ঝিনাইদহ: শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী আশরাফুল আজমকে হত্যার হুমকী দেওয়া হয়েছে। রোববার সকাল ৯টার দিকে মোবাইলে আনসারুল্লাহ বাংলাটিমের করাচি প্রধান পরিচয়ে তাকে হত্যা করা হবে বলে হুমকী দেওয়া হয়। এ বিষয়ে রোববার রাত ১০টার দিকে তিনি শৈলকুপা থানায় একটি জিডি করেছেন। পৌর মেয়র কাজী আশরাফুল আজম হুমকী পাওয়ার কথা স্বীকার করে বলেন, রোববার সকাল ৮ থেকে ৯টার মধ্যে একটি বিদেশী নাম্বার থেকে তার কাছে ফোন আসে।
ফোনের অপর প্রান্ত থেকে আনসারুল্লাহ বাংলা টিমের করাচি প্রধান পরিচয় দিয়ে বলা হয়, “আমরা বাংলাদেশে ইসলামী রাষ্ট্র কায়েম করবো। আপনি আওয়ামীলীগ করেন। আপনিও মুসলমান, আমিও মুসলমান। আপনিও নামাজ পড়েন, আমিও পড়ি। বাংলাদেশকে ইসলামী রাষ্ট্র বানাতে চাই। আপনি আওয়ামী লীগ করেন। পার্টির পক্ষ থেকে আপনার হত্যার আদেশ হয়েছে। ডিআইজি অনেক অনেক কথা বলে ঝিনাইদহ ঘুরে গেছেন। কেউ আপনাকে রক্ষা করতে পারবে না। আমরা আপনার হত্যার সিদ্ধান্ত নিয়েছি। প্রতি উত্তরে মেয়র জানান, ভাই মারার মালিক তুমি না, আল্লাহ পাক। “ক্ষমতা থাকলে তুমি এসো” এই বলে মেয়র কাজী আশরাফুল আজম ফোন কেটে দেন।
এ বিষয়ে তিনি রোববার রাতে তারাবির নামাজের পর শৈলকুপা থানায় একটি জিডি করেছেন। মেয়রের আশংকা জঙ্গীরাই হয়তো তাকে হত্যার হুমকী দিয়েছে। হুমকীর পর তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন বলেও জানান। পৌর মেয়রের জিডির কথা স্বীকার করে শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম বলেন, আমরা মেয়রের হুমকীর বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে সর্বক্ষনিক নিরাপত্তার ব্যবস্থা করেছি। তিনি বলেন, আমরা অনুসন্ধান করে ট্রাকিংয়ের মাধ্যমে হুমকীদাতাকে সনাক্ত করার চেষ্টা করছি। এ ছাড়া ম্যাসেজ দিয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে বলেও ওসি তরিকুল জানান।

Print Friendly, PDF & Email
 

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: