breaking news New

শেষ ম্যাচে বাংলাদেশের সামনে লক্ষ্য ১৯৯ রান

সিলেটে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশের সামনে ১৯৯ রানের লক্ষ্য দিয়েছে ওয়েস্ট ইন্ডিজে। প্রথম দুটি ম্যাচে দুদলই একটি করে জেতায় শেষ ম্যাচটি হয়ে দাঁড়ায় সিরিজ নির্ধারণী ম্যাচে। এ ম্যাচে জিতলে ২-১ ব্যবধানে সিরিজ জিতবে বাংলাদেশ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে সফরকারীদের ব্যাটিংয়ে পাঠান মাশরাফি বিন মর্তুজা। আগে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৯৮ রান সংগ্রহ করতে পারে। তাও একমাত্র শাই হোপের কল্যাণে। ওপেনিংয়ে নিমে তিনি তুলে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি।

শাই হোপ ছাড়া বাকি সব ব্যাটসম্যান ছিলেন আসা যাওয়ার মিছিলে। তার ব্যাট থেকে আসে ১০৮রান। হোপ ছাড়া উইন্ডিজের কোনো ব্যাটসম্যান ২০ রানের বেশি করতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান করেন মারলন স্যামুয়েলস।

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ চার উইকেট নেন মেহেদী মিরাজ। এ ছাড়া সাকিব আল হাসান দুই, মাশরাফি বিন মর্তুজা দুই ও মোহাম্মদ সাইফুদ্দিন নেন একটি উইকেট।

একাদশে দুই পরিবর্তন নিয়ে এসেছে আজ টাইগার টিম ম্যানেজমেন্ট। ইমরুল কায়েসের পরিবর্তে মোহাম্মদ মিথুন ও রুবেল হোসেনের পরিবর্তে মোহাম্মদ সাইফুদ্দিন একাদশে সুযোগ পেয়েছেন। এদিকে ওয়েস্ট ইন্ডিজ নেমেছে এক পরিবর্তন নিয়ে। পেসার ওশান থমাসের পরিবর্তে সুযোগ পেয়েছেন ফ্যাবিয়ান অ্যালেন।

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ জিতেছিল পাঁচ উইকেটে। দ্বিতীয় ম্যাচে উইন্ডিজরা চার উইকেটে জিতে সিরিজে ১-১ সমতা নিয়ে আসে। তাই আজ তৃতীয় ও শেষ ম্যাচটি রুপ নিয়েছে অলিখিত ফাইনালে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register