শততম টেস্ট জয়ে টাইগারদের অভিনন্দন-বোয়াফ

সকল চড়াই-উৎরাই পেরিয়ে, আশা আর শঙ্কার দোলাচল শেষে শততম টেস্টের মাহেন্দ্রক্ষণে অসাধারণ জয় অর্জন করায় বাংলাদেশ ক্রিকেট টাইগারদের অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।
রবিবার (১৯ মার্চ) খেলার পর বোয়াফ-এর ২১/এ তোপখানা রোড কেন্দ্রীয় কার্যালয়ে সবার মিষ্টিমুখের মাধ্যমে শততম টেস্ট জয় উদযাপনের মাধ্যমে এ-অভিনন্দন জানানো হয় বলে সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিব তাঁর স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করেন।
সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, সকল চড়াই-উৎরাই পেরিয়ে অবশেষে সেই মাহেন্দ্রক্ষণে চিরস্মরণীয় শততম টেস্ট জয় বাঙালি ক্রিকেটপ্রেমীদের সাথে বিশ্ব ক্রিকেট ভক্তদের কাছে ঐতিহাসিক জয় হয়ে থাকবে। ক্রিকেট টাইগারদের মধ্যে নতুন উদ্যোম তৈরি হবে।
ঐতিহাসিকভাবে শততম টেস্ট জয় অর্জন করায় বাংলাদেশ ক্রিকেট দলসহ বিসিবি’র সকল কর্মকর্তা ও সংশ্লীষ্ট সবাইকে সংগঠনের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।
মিষ্টি উৎসবের সময় উপস্থিত ছিলেন বোয়াফ সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, ইঞ্জিঃ হাফিজুল ইসলাম, সাংবাদিক মো. শরিফুল ইসলামসহ আরও অন্যান্য ব্যক্তিবর্গ।
Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: