রোটার‌্যাক্ট ক্লাব অফ ইসলামাবাদের ২২তম অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি: গত ২রা জুলাই রোটার‌্যাক্ট ক্লাব অফ ইসলামাবাদ এর ২২তম অভিষেক অনুষ্ঠান চট্টগ্রামে সম্পন্ন হয়। রোটাবর্ষের নতুন থিম “মানবতার জন্য রোটারি” কে সামনে রেখে ২০১৬-২০১৭ রোটাবর্ষের  নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। অভিষেক অনুষ্ঠানের চেয়ারম্যান রোটাঃ পিপি ওমর ফারুক চৌধুরির সঞ্চালনায় পরিচালিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএসটিসি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ প্রভাত চন্দ্র বড়–য়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদার্ন বিশ্ববিদ্যালয়ের সিভিল ই›িজনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ই›িজঃ আলী আশরাফ পিএইচএফ এবং সি এন্ড এ গ্র“পের চেয়ারম্যান জনাব গোলাম জাকারিয়া জ্যোতি। অনুষ্ঠানে রোটার‌্যাক্ট কমিটি চেয়ারম্যান হিসেবে রোটারিয়ান পিপি ওসমান গণি মনসুর এবং রোটারি ক্লাব ইসলামাবাদের সহসভাপতি রোটারিয়ান ইঞ্জিঃ আলতাফ মাহমুদ হান্নান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে  বিদায়ী  সভাপতি ইঞ্জিঃ মাইনুল ইসলাম তার বছরের কার্যক্রম তুলে ধরে সবার নিকট কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি গতবছর বিভিন্ন বিভাগে অবদান রাখার জন্য রোটা: আহমেদ সাকিব আর রাফি, রোটা: জালাল উদ্দিন, রোটা: আবদুল ফাহাদ আবির এবং রোটা: রিদুয়ান হোসাইনকে পুরষ্কার প্রদান করেন। সবশেষে তিনি নতুন সভাপতি রোটাঃ সোহেল রানার কাছে দায়িত্ব হস্তান্তর করেন।  অনুষ্ঠানে সভাপতি চলতি বছরে তার কর্মপরিকল্পনা সবার সামনে তুলে ধরেন এবং এই সময় তিনি তার পূর্ণাঙ্গ কমিটিকে পরিচয় করিয়ে দেন। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রফেসর ডঃ প্রভাত বড়–য়া বলেন “এই রোটার‌্যাক্টররাই সমাজের চালিকাশক্তি। আজকের রোটার‌্যাক্টররাই আগামী দিনে দেশকে নেতৃত্ব দিবে”। বিশেষ অতিথি এবং অন্যান্য আতিথিবৃন্দ বাংলাদেশে প্রথম অভিষেক অনুষ্ঠান করার কৃতিত্ব অর্জন করায় সভাপতিকে অভিনন্দন জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি বোরহান উদ্দিন চৌধুরি, রোটারিয়ান কাজী জাহেদ ইকবাল, রোটারিয়ান মিজানুর রহমান, রোটারিয়ান মাঈনুদ্দীন রতন, রোটা: মাহমুদুল হাসানসহ চট্টগ্রামের বিভিন্ন ক্লাবের রোটার‌্যাক্টর এবং রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধিবৃন্দ।

Print Friendly, PDF & Email
 

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: