রাঙামাটি পাবলিক কলেজে প্রধানমন্ত্রী উপহার

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি: রাঙামাটি পাবলিক কলেজের শিক্ষার্থীদের প্রধানমন্ত্রীর দেওয়া বাস উদ্ধোধন শেষে প্রধান অতিথি বক্তব্যে পার্বত্য বিষয়ক মন্ত্রানালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেন,চট্টগ্রাম বিভাগে প্রধানমন্ত্রী ২টি বাস উপহার দিয়েছেন। একটি বাস রাঙামাটি পাবলিক কলেজে অপর বাসটি কক্্রবাজার সরকারি কলেজে।
তিনি আরো বলেন,এখানে সু-খবর হলো এই কলেজ বাস পাওয়া অর্থ আগামীতে কলেজটি সরকারি হওয়ার ইঙ্গিত বহন করছে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,রাঙামাটি পাবলিক কলেজ একটি রাজনৈতিক মুক্ত শিক্ষা প্রতিষ্ঠান। অল্প দিনের মধ্যে পাবলিক কলেজ অনেকটা উন্নয়ন ও উন্নতি হয়েছে। তিনি পাবলিক কলেজের ভবনটি দ্রুত নির্মাণ কাজ শেষ করার জন্য ঠিকাদারি প্রতিষ্ঠান এবং কলেজ কর্তৃপক্ষকে আহবান জানান।
প্রধান মন্ত্রী শেখ হাসিনা রাঙামাটি বেসরকারি পাবলিক কলেজকে একটি বাস উপহার দিলেন। রবিবার সকাল ১১টায় তবলছড়ি কলেজের অস্থায়ী ভবন প্রাঙ্গনে ফিতাকেটে বাসটির উদ্ধোধন করেন রাঙামাটি জেলা আ’লীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।
এতে আরো উপস্থিত ছিলেন পাবলিক কলেজের গভানিং বডির সভাপতি ও জেলা প্রশানক মো.সামসুল আরেফিন,পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী,আ’লীগের সিনিয়র সহ সভাপতি মাহবুবুর রহমান ও রুহুল আমিন,কৃষক লীগের জেলা সভাপতি জাহিদ আক্তার জাহিদ,কলেজ গভানিং বডির অন্যান্য সদস্যবৃন্দ, কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। বাস উদ্ধোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির,জেলা প্রশাসক সামসুল আরেফিন ও মেয়র আকবর হোসেন চৌধুরী। উদ্ধোধন শেষে প্রধান অতিথিসহ অন্য অতিথিবৃন্দ ও শিক্ষক শিক্ষার্থীরা কলেজ ভবন হতে বাসে চড়ে জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন।

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register