রাঙামাটি আবাসিক হোটেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি: রাঙামাটি শহরের পুরানো বাস ষ্টেশন ডায়মন্ড আবাসিক হোটেলের ১০১ নং রুম থেকে মোঃ জামাল উদ্দীন (৩৮) নামে এক ব্যাক্তির লাশ উদ্বার করা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে তার লাশ উদ্বার করা হয়। জামাল উদ্দীনের এক ছেলে ও মেয়ে রয়েছে। তিনি একজন গাড়ির ডাইভার বলে জানা যায়।

তার পিতা নজরুল ইসলাম এই বিষয়ে বলেন, আমার ছেলে প্রেম করে বিয়ে করেছিলো। তার এক ছেলে ও মেয়ে রয়েছে। তার মেয়ে ১০ শ্রেণী ও ছেলে ৮ম শ্রেণীর ছাত্র। তার স্ত্রীর সাথে প্রেম করে বিয়ে করলেও এত বছর পরে তার স্ত্রীর সাথে অন্য এক হিন্দু ছেলের সাথে পরকিয়া রয়েছে বলে তিনি জানতে পারে। এই বিষয় নিয়ে তিনি তার স্ত্রীর সাথে মনোমানি হলে তার স্ত্রী তার নামে নারী নির্যাতন মামলা দেওয়ার হুমকি দেন এছাড়া এই বিষয় নিয়ে স্থানীয় যুবলীগের নেতা জামাল উদ্দীনের স্ত্রীর ভাই পরিচয় দিয়ে বিভিন্ন রকম হয়রানি ও মামলা হামলার হুমকি দেয় বলে তিনি জানান।

সরেজমিনে ঘুরে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বলেন, আমরা সব বিষয় আমলে নিচ্ছি। তার লাশ ময়না তদন্ত করার জন্য নেওয়া হয়েছে। সকল তদন্ত শেষে আমরা সিদ্ধান্ত দিতে পারবো। তবে বেশ কিছু কথা উঠে এসেছে আমরা তা বিবেচনায় নিয়েছি। সাধারণ আমরা এখন বলতে পারি আত্মহতা। তদন্তের পরে সঠিক তথ্য বলা যাবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
 

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: