মেসির বিয়ের নিমন্ত্রণ পেলেন রোনালদো

মাঠে তাদের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে রোমাঞ্চিত সারা বিশ্বের ফুটবল প্রেমীরা। কে সেরা ফুটবলার, এ নিয়ে দুটো শিবিরেও বিভক্ত তাদের ভক্তরা। কিন্তু মাঠের বাইরে রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বার্সালোনার লিওনেল মেসির মধ্যে সেই ব্যবধান ঘুচিয়ে দিলেন আন্তোনেল্লা রোকুজ্জো।

চলতি বছরের জুন মাসে মেসির সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন রোকুজ্জো।নিজেদের বিয়ের অনুষ্ঠানে অনেকের সাথে রোকুজ্জো নিমন্ত্রণ করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোকেও!  এই নিমন্ত্রণ নাকি সাদরে গ্রহনও করেছেন রিয়াল মাদ্রিদের পর্তুগীজ এই সুপারস্টার।

মেসি-রোকুজ্জোর বিয়ে উপলক্ষে আর্জেনটিনার রোজারিওতে এক ঝাঁকজমক অনুষ্ঠানের আয়োজন করা হবে। তবে বার্সেলোনার অধিকাংশ ফুটবলার আর্জেন্টিনায় যেতে পারবেন না বলে ক্লাবেই একটি বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেখানে বার্সেলোনার সকল ফুটবলাররা থাকবেন।

সেই অনুষ্ঠানেই নিমন্ত্রিত রোনালদো। মঙ্গলবার একটি স্প্যানিশ পত্রিকা নিশ্চিত করেছে এই খবর। পত্রিকাটির দাবি, বিয়ের ওই অনুষ্ঠানে বার্সেলোনার সকল ফুটবলারদের মঞ্চে রোনালদোকে এনে সেরা চমক দিতে চান আন্তোনেল্লা। তার আমন্ত্রণে নাকি সাড়াও দিয়েছেন রোনালদো।

ওই পত্রিকা আরও দাবি করেছে, মেসি তার বান্ধবীর প্রস্তাবে সম্মতি দিয়েছেন। দু’বছর আগে জুরিখে ব্যালন ডি অর অনুষ্ঠানে রোকুজ্জোর সঙ্গে দেখা হয়েছিল রোনালদো। সে সময় তাদের মাঝে কুশল বিনিময় ও সামান্য কথাবার্তাও হয়। রোকুজ্জো জানান, রোনালদো সম্পর্কে বিভিন্ন কথাবার্তা শোনা গেলেও তিনি খুব নরম মনের এবং আমুদে প্রকৃতির ব্যক্তিত্ব।

সব কিছু ঠিকঠাক থাকলে মেসি-আন্তোনেল্লার বিয়ের অনুষ্ঠানে সেরা আকর্ষণ হতে চলেছেন রোনালদো!

সূত্র: এল বোকন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register