মিসেস হাসিনা মহিউদ্দিন ও বোরহানুল হাসান চৌধুরী অরোগ্য কামনায়,ঈদ উপহার বিতরণ- জহির উদ্দীন বাবু।

0
284

করোনার প্রভাবে হতাশা, দুশ্চিন্তা আর বেঁচে থাকা না থাকা নিয়ে চিন্তিত বিশ্ববাসী। দেশে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা, এর চাইতে কয়েকগুন বাড়ছে নিম্নআয়ের মানুষের কষ্ট আর দুর্গতি।কেনাকাটা হীন এবারের ঈদে নিম্ন ও মধ্যবিত্তদের আনন্দ বিলীন। নিম্ন ও মধ্যবিত্ত এমন মানুষদের পাশে থেকে সহায়তা করছে সরকারি ও বেসরকারি কিছু প্রতিষ্ঠান। ব্যক্তি উদ্যোগে এলাকা কেন্দ্রিক এগিয়ে আসছেন অনেকে। তেমনি একজন বাকলিয়া রসূলবাগ আবাসিক
১৭ নং ওয়ার্ড এর তরুণ, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, মানবিক নেতা, মেহনতি মানুষের বন্ধু মো: জহির উদ্দিন বাবু শনিবার রসুলবাগ এলাকায় প্রায় ৫০০ অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার দিয়েছেন।

জানা যায়, চলমান মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকেই থেকে নিয়মিত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন জহির উদ্দীন বাবু।

এর মধ্যে চকবাজার বড় মিয়া জামে মসজিদে এবং রসুলবাগ বায়তুল মামুর মসজিদে স্থাপন করেছেন জিবানুনাশক স্প্রে।

এবং জহির উদ্দিন বাবু উদ্যোগে নিয়মিত রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

সাংবাদিক আয়াজ আহমেদ এক প্রশ্নের জবাবে জহির উদ্দিন বাবু বলেন বীরচট্টলার সিংহ পুরুষ, চট্টলবীর, মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর সহধর্মীনি মিসেস হাসিনা মহিউদ্দিন ও কনিষ্ঠ পুত্র বোরহানুল হাসান চৌধুরী সালেহিন এর অরোগ্য কামনায়, পশ্চিম বাকলিয়া ১৭ নং ওর্য়াড অাওয়ামী লীগ এর যুগ্ম-অাহ্বায়ক এম অাকবর অালী অাকাশ ভাইয়ের দিক-নির্দেশনায়,শুধুমাত্র মানুষের সেবার চিন্তা করে অসহায়ত্ব দূর করার কথা চিন্তা করে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এমন দুর্যোগ থাকবে না। ইনশাআল্লাহ খুব শীঘ্রই সুদিন ফিরবে।

ঈদ সামগ্রী এবং ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন পশ্চিম বাকলিয়া ১৭ নং ওর্য়াড ১ নং ইউনিট অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ অাজগর হোসেন, সহ-সভাপতি ডা. মো: শওকত ইমরান এবং সদস্য কনোজ কুমার শীল, শওকত হোসেন, জাহাঙ্গীর অালম রুবেল, মো: মহিউদ্দিন।
এতে অারো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শওকত ইরফান রিয়াদ, সমসের নাহিদ রাজিব, মো: অালমগীর, মো: রাকিব, মো: অারিফ সোহেল ও ছাত্রলীগ নেতা সুহৃদ বড়ুয়া শুভ, ফৌজুল মনির, ফৌজুল অাকরাম, ফৌজুল অাকবর, রাজিব, মোশারফ, মো: জামাল হোসেন, অারিফ অাইয়ুব এবং শ্রমিক লীগ নেতা স্বপন প্রমাণিক সহ অন্যান্য নেতৃবিন্দ।