মার্ক এয়ার ট্রাভেলস লিঃ এর মাধ্যমে হজ্বে ও বিদেশে লোক পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার:
ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ১৯ এপ্রিল সকালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মার্ক এয়ার ট্রাভেলস লিঃ এর মাধ্যমে হজ্বে ও বিদেশে লোক পাঠানোর নামে অর্থ আত্মসাতসহ নানা অপকর্ম ও হয়রানির অভিযোগ করেছে ক্ষতিগ্রস্ত কতিপয় ব্যক্তি। উক্ত ট্রাভেলসের নামে এম.এ হাসনাত মাসুম নামে এক ব্যক্তি পবিত্র হজ্বে ও বিদেশে পাঠানোর নামে প্রায় ৫০ কোটি টাকা আত্মসাত করেছে বলে অভিযোগ করা হয়। ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা টাকা চাইলে অভিযুক্ত এম.এ হাসনাত মাসুম বিভিন্ন তালবাহানা সহ তাদেরকে টাকা না চাওয়ার জন্য বিভিন্ন রকম ভয়ভীতি প্রদর্শন করে আসছে। এই সকল বিষয়ে প্রমাণ পত্রাদি অভিযুক্ত ব্যক্তিদের কাছে রয়েছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।
ক্ষতিগ্রস্ত ব্যক্তিবর্গ এসব বিষয়ে ০৭.০৩.২০১৬ইং তারিখে কলাবাগান থানায় একটি সাধারণ ডাইরী ০৪.০৪.২০১৬ইং তারিখে বিজ্ঞ মুখ্য মহানগর হাকিম আদালতে মামলা করা হয়। এভাবে ৩০.০৩.২০১৬ইং সি.আর মামলা নং- ধারা- ৪০৬/৪১৭/৫০৬ দ-বিধি: ০৫.০৪.২০১৬ইং আরেকটি মামলা করা হয়। এখন প্রতিটি মামলার গ্রেফতারি পরোয়ানা বহাল আছে। কিন্তু কোন এক অজানা কারণে তাকে এখনো গ্রেফতার করেনি। সে এখনো পলাতক অবস্থায় থেকে আমাদেরকে বিভিন্ন নাম্বারে হুমকি দিয়ে যাচ্ছে। গত ১৫.০৪.২০১৬ইং তারিখে ০১৭০৮৪২২১৬১ এই নাম্বারে আমাদেরকে হুমকি দেওয়া হয় এবং আমাদেরকে সাংবাদিক সম্মেলন করতে দিবে না। যদি আমরা সাংবাদিক সম্মেলন করি তাহলে সে আমাদের দেখে ছাড়বে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাও. আনিছুর রহমান। ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন-  মাও. এম. আনিসুর রহমান আকন্দ, হাফেজ মো. শহিদুল ইসলাম, মো. মনিরুল ইসলাম, মো. আলফাজ উদ্দিন, মো. ফিরুজ হোসেন, মো. খোরশেদ আলম, মো. আবু ইউসুফ, মাও. সাদেক হোসেন, মিস ইয়ানুর বেগম, মো. রাশেদ হোসেন, মো. হুমাউন কবির, হা. মো. আবু বক্কর।
মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register