মানুষ হত্যাকারীদের কেউ ক্ষমতায় দেখতে চায় না : নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গি উত্থানকারীদের বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সমর্থন করেছেন। তিনি জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করেছেন। আর যাই হোক বাংলার মানুষ এই মানুষ হত্যাকারীদের আর ক্ষমতায় দেখতে চায় না। তাই আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবে।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি নজরুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

মোহাম্মদ নাসিম বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আবেগ দিয়ে রাজনীতি হয় না। আজ মানুষ বুঝে গেছে একটি দলকে যদি ধারাবাহিক ভাবে ক্ষমতায় না রাখা যায় তাহলে উন্নয়ন হবে না।

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে নির্বাচনকালীন সরকারের প্রধান হবেন শেখ হাসিনা। আমরা সংবিধানের বাইরে যেতে পারবো না। নির্বাচনকালীন সরকার পদ্ধিতি নিয়ে অনেকে অনেক ফর্মুলা দিচ্ছেন। ফর্মুলা দিয়ে কোনো লাভ হবে না।

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম দলগুলোর ডাকা হরতাল প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, রাজনীতি এখন পরিবর্তন হয়েছে। এখন হরতাল ডাকলে হয় না। হরতাল ডাকলেই হরতাল হবে এই সংস্কৃতি বাংলাদেশে আর নেই। মানুষ এখন বুঝে গেছে। মানুষ উন্নয়ন চায়। যারা হরতাল ডাকে তারাও বোঝে হরতাল হবে না।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register