breaking news New

মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে পুলিশ ও সোর্সের গণপিটুনীর অভিযোগ

মাদারীপুর প্রতিনিধিঃ এক ছাত্রীর সঙ্গে কথা কাটাকাটির জেরে মাদারীপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে পুলিশ ও ওই মেয়ের স্বজনদের বিরুদ্ধে।

মঙ্গলবার কালকিনি উপজেলার ডাসার থানার ডি কে আতাহার আলী ইইডিয়াল কলেজে এসএসসি পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে বলে ওই শিক্ষার্থীর স্বজনদের অভিযোগ।

আহত এসএসসি পরীক্ষার্থী জাহিদ খানকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাহিদের ভাই জহির খান ও তার কয়েকজন সহপাঠী বলেন, ডাসারের ডি কে আতাহার আলী ইইডিয়াল কলেজে ধর্ম পরীক্ষার সময় সনমন্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জাহিদ খানের সঙ্গে এক মেয়ে পরীক্ষার্থীর সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

জহির খান বলেন, “পরীক্ষা শেষে কেন্দ্রের বাইরে গেটের কাছে জাহিদ এলে মেয়েটির বাবা, যিনি ডাসার থানার পুলিশের সোর্স ও ভাইয়েরা মিলে জাহিদকে মারধর করার সময় তাদের সঙ্গে কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ কনস্টেবল জামালসহ কয়েকজন পুলিশও জাহিদকে পিটিয়ে গুরুতর আহত করেন।”

জহির বলেন, পুলিশ জাহিদকে কলেজের একটি রুমে নিয়ে বেধরক পিটিয়ে আহত করেছে। পরে অজ্ঞান অবস্থায় অন্য সহপাঠীরা তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

জাহিদের বাবা লাল মিয়া খান সাংবাদিকদের বলেন, “আমি অবশ্যই আমার ছেলেকে মারধরের ঘটনায় মামলা দায়ের করব। সামান্য ঘটনাকে কেন্দ্র করে আমার ছেলেকে এমনভাবে বেধরক পিটিয়ে হত্যার চেষ্টা করবে- এটা পুলিশের কাছ থেকে মেনে নেওয়া যায় না।”

তবে ডাসার থানার ওসি গোলাম কিবরিয়া পুলিশের নির্যাতনের কথা অস্বীকার করেছেন।

তিনি বলেন, “ওই মেয়ে ও জাহিদের কথা কাটাকাটি নিয়ে মারধরের ঘটনা ঘটেছে। এখানে পুলিশ তাকে নির্যাতন করেনি।”

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register