breaking news New

মহানবী (স.) কে নিয়ে ফেসবুকে কটুক্তির কারণে এক ব্যক্তিকে আটক

নিজস্ব প্রতিবেদকঃ ধর্মকে অবমাননা ও মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি করে ফেইসবুক আইডিতে আপত্তিকর পোস্ট দেওয়ায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত যুবকের নাম রাজকুমার সেন(২৮)। সে নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের চান্দু সেনের ছেলে। রোববার (৩১মার্চ) সকাল ১১টায় তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে সদর থানায় রোববার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। জানা যায়, অভিযুক্ত রাজকুমার সেন তার ফেইসবুক আইডিতে মহানবী হযরত মুহাম্মদ (স.)কে নিয়ে কটুক্তি ও আপত্তিকর মন্তব্য করে একটি পোস্ট দেয়।

এতে মুসলিম অনুভূতিতে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। এমনকি সাধারণ মানুষ বিক্ষোভে ফেটে পড়েন। সদর থানা পুলিশ সংবাদ পেয়ে রোববার তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে গ্রেফতারকৃত রাজকুমার সেনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। এদিকে ইসলাম ধর্মকে অবমাননা করায় নড়াইলের ধর্মপ্রাণ মুসল্লিরা ফুঁসে উঠেছে।

এদিকে,রাজকুমার সেনের বিচারের দাবিতে রোববার সকালে সিঙ্গিয়া বাজার এলাকায় মুসল্লিরা বিক্ষোভসহ বিভিন্ন পেশার মানুষ মানববন্ধন করেন। এলাকার মুসল্লিরা জানান, বৃহস্পতিবার (২৮ মার্চ) রাজকুমার তার ফেইসবুক আইডিতে মহানবী (সাঃ) সম্পর্কে বাজে মন্তব্য করেন। রাজকুমার লেখেন,‘পৃথিবীর বিখ্যাত জঙ্গি, বর্বর, মূর্খ…মুহাম্মদকে মুসলিমরা প্রিয় নবী বলে ডাকে।

তাকে নিয়ে কেউ একটা খারাপ গান বের করুক,তারপর দেখো সেই গায়ককে মোল্লারা কত টুকরা করে কাটে। কিন্তু আমাদের শ্রেষ্ঠ বীর যোগীরাজ কৃষ্ণকে নিয়ে গান বেরিয়েছে-‘কদম গাছে বসিয়া আছে কানু হারামজাদা। এই গান এদিক ওদিক খুবই ধুমধামে শুনছে হিন্দুরা বাহ।’ নড়াইল সদর থানার ওসি মো.ইলিয়াছ হোসেন বলেন,‘রাজকুমার সেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register