breaking news New

ভারত-পাক ম্যাচে গ্যালারিতেই প্রেম নিবেদন যুবকের, সামাজিক মাধ্যমে ভাইরাল চুম্বনের ভিডিও

বিনোদন ডেস্ক: প্রেম মানে না কোনও বাধা, মানে না সীমান্তের বেড়াজাল, মানে না বাস্তবের জটিলতা। ভারত-পাক ম্যাচ মানেই তো পারস্পারিক প্রতিদ্বন্দ্বিতা, দ্বন্দ্ব আর শত্রুতাও বটে। এ হেন শত্রুতার বাতাবরণেও তাই নিঃসংকোচে বলে ফেলা যায় মনের কথা। নেহাৎই প্রেমের জোরে কিংবা ভালবাসার অধিকারে। কখনও একান্ত গোপনে, আবার কখনও জনসমক্ষে হাজারো মানুষের ভিড়ে।

নিজের প্রিয় মানুষকে মনের কথাটি বলার আগে উৎকণ্ঠায় ভোগেননি এমন কজনই বা আছেন। হোক না সে অনেক দিনের পরিচিত। হোক না, তাঁর মনের কথাটি আপনার জানা। তবু, যদি শেষ মুহূর্তে কোনও অজ্ঞাত কারণে, আপনার প্রেম প্রস্তাব ফিরিয়ে দেয়। তাহলে, হৃদয় ভঙ্গের ব্যথাটা সহ্য করা বড়ই কঠিন। তাই বন্ধু বা বান্ধবীকে প্রেম প্রস্তাব দেওয়ার আগে ভাবতে হয় অনেক কথাই। পরিকল্পনাও নেহাৎ কম করতে হয় না। সকলেই চাই, তাঁর বন্ধু বা বান্ধবীকে প্রেম প্রস্তাব দেওয়ার আগে চমকে দিতে। সকলেই চাই, ভালবাসা ব্যক্ত করার আগে প্রিয় মানুষটির মুড ভাল করে দিতে।

ভাবুন তো, যদি গোটা পৃথিবীর সামনে টেলিভিশনের পর্দায় আপনি আপনার প্রেমিকাকে প্রপোজ করতে পারতেন। গোটা দুনিয়ার নজর যখন আপনার দিকে, তখনই যদি আপনি বলতে পারতেন সেই ‘ম্যাজিক্যাল ওয়ার্ডস’? মন্দ হত কি? পারত কি আপনার প্রেমিকা আপনাকে ফিরিয়ে দিতে? হয়তো না। এই ভাবনাটিকেই কাজে লাগিয়েছেন এক যুবক। প্রেমিকাকে চমকে দিতে, তাঁকে মুগ্ধ করতে গোটা বিশ্বের সামনে প্রপোজ করলেন তিনি। ভারত-পাক ম্যাচের দিন। ওল্ড ট্র্যাফোর্ডে, স্টেডিয়াম ভরতি দর্শকের সামনে, প্রেমিকাকে আংটি পরিয়ে বলে ফেললেন মনের কথা। প্রেমিকের এই কীর্তিতে হতবম্ভ তরুণী। যেন বুঝে উঠতেই পারছেন না, সাহস দেখিয়ে গোটা দুনিয়ার সামনে তাঁকে প্রপোজ করেছেন বয়ফ্রেন্ড। তারপরই আদরের চুম্বন। রোমান্টিক সেই মুহূর্তে ফ্রেমবন্দি করেছেন প্রেমিকের বন্ধুদের কেউ।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। কেউ বলছেন, ছেলেটির বুকের পাটা আছে বলতে হবে। আবার কেউ বলছেন, ধন্য ছেলের আত্মবিশ্বাস। কারও মতে, ভাগ্যিস ভারত ম্যাচটা জিতেছিল। নাহলে ছেলেটার পুরো পরিকল্পনাই ভণ্ডুল হয়ে যেত।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register