breaking news New

ভারতীয় মডেল নিজের ‘ব্রা’ খুলে দিলেন পাকিস্তানকে (ভিডিও)

স্পোর্টস ডেস্ক: ১৬ জুন বিশ্বকাপে মাঠের লড়াইয়ে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। সেই ম্যাচের উত্তেজনা বাড়াতে একটি আপত্তিকর বিজ্ঞাপন বানিয়েছে স্টার ইন্ডিয়া, যেটা দেখে যেকোনো বাংলাদেশ ও পাকিস্তান সমর্থক চটতে বাধ্য। বিজ্ঞাপনটিকে বাংলাদেশ ও পাকিস্তানকে একে অপরের ভাই দাবি করে ভারতকে বলা হয়েছে তাদের বাবা! বিজ্ঞাপনটি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে চরম সমালোচনার ঝড় ওঠে।
এরপর সেই আগুনে ঘি ঢালে পাকিস্তানের চ্যানেল জ্যাজ টিভি। কিছুদিন আগে ভারত-পাকিস্তানের সংকটময় পরিস্থিতিতে ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দন বর্তমান ধরা পড়েছিলেন পাকিস্তানের হাতে। এতে দুই দেশের মধ্যে পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে ওঠে।
পরবর্তীতে অভিনন্দনকে ছেড়ে দেয় পাকিস্তান কর্তৃপক্ষ। রাতারাতি অভিনন্দন হয়ে যান ভারতের ‘হিরো’। এবার সেই অভিনন্দনকে ব্যঙ্গ করেই স্টার স্পোর্টসের জবাব দিলো জ্যাজ। অভনিন্দন চা খেয়ে কাপ নিয়ে চলে যেতে চাইলেন, তখন তাকে চোর সাভ্যস্ক করে বলা হয় কাপ নিয়ে কোথায় যাও? এটা আমাদের এখানে রেখে যাও। এতেই দুই দেশের মধ্যে বিজ্ঞাপন লড়াই পেয়েছে বিতর্কের ভিন্নমাত্রা।
তবে নিজ দেশের হিরোকে এরকম অবমাননা মেনে নেননি বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। নিজের ব্রা খুলে দেখিয়ে তিনি বলেছেন, চায়ের কাপ নয়, তোমরা বরং এই দুটো ব্রা-কাপ নিয়েই খুশি থাকো! ইন্সটাগ্রামে পুনম এই ভিডিও ছাড়ার পর রীতিমত তা এখন সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে।
নগ্নতা, যৌনতা, এই শব্দগুলো মডেল পুনম পান্ডের ক্ষেত্রে বহু পুরোনো। বরাবরই বিতর্কিত সব কর্মকাণ্ড দিয়ে আলোচনায় আসেন পুনম। এবার নিজের ব্রা খুলে নতুন উত্তেজনার জন্ম দিলেন তিনি।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register