বড়বোনের পক্ষে করোনা রোগীদের জন্য এ্যাম্বুলেন্সের চাবি দিলেন ছোট ভাই

0
37

সাতকানিয়া প্রতিনিধি

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের দ্রুত সময়ের মধ্যে হাসপাতালে পৌঁছে দেওয়ার সুবিধার্থে এবং করোনা রোগী পরিবহনে নানা জটিলতা দূরিকরণে কোতোয়ালি ও পাঁচলাইশবাসীর জন্য দু’টি এম্বুলেন্স প্রদান করে বৈশ্বিক মহামারির এই ক্রান্তিলগ্নে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চট্টগ্রামে প্রথম প্লাজমা দানকারী তারেক সোহেলের মমতাময়ী মা বেগম সালেহা ফয়েজ কুসুম। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম,পিপিএম এর হাতে আজ ৩০ জুন বেলা বারটায় এম্বুলেন্স দু’টির চাবি হস্তান্তর করেন বেগম সালেহা ফয়েজ কুসুমের পক্ষে ছোট ভাই চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার
নাছিরাবাদ হাউজিং সোসাইটির বাসিন্দা ৬৫ বছর বয়স্কা বেগম ছালেহা ফয়েজ কুসুমের পৈত্রিক নিবাস সাতকানিয়া পৌরসভাস্থ সতিপাড়ায়। তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা মানিক মিয়ার বিশেষ সহকারী মরহুম নকি গোলাম বশিরের প্রথমা কন্যা।
এম্বুলেন্স দু’টির চাবি হস্তান্তরকালে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মোহসিন, পাঁচলাইশ মডেল থানার ওসি আবুল কাশেম ভূঁইয়াসহ সিএমপি’র উর্ধতন কর্মকর্তারা এবং বেগম সালেহা ফয়েজ কুসুমের বড় ছেলে খালেদ জুয়েল, মেঝ ছেলে তারেক সোহেল, সেঝ ছেলে আরিফ রাসেল।

মতামত