breaking news New

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক সংঘর্ষ : নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের একজন বাসের চালক ও আরেকজন ট্রাকচালকের সহকারী। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত আটজন বাসযাত্রী।

আজ শনিবার ভোর পাঁচটার দিকে বিজয়নগর উপজেলার শশই এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী জানান, ভোর পাঁচটার দিকে শশই এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী লন্ডন এক্সপ্রেস বাসের সঙ্গে ঢাকা অভিমুখী পাথরবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও ট্রাকচালকের সহকারী নিহত হন। একই সঙ্গে বাসের আটজন যাত্রী আহত হন।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ ও হবিগঞ্জের মাধবপুর উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ করে। আহত ব্যক্তিদের উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ওসি মো. হোসেন সরকার জানান, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন। তাদের পরিচয় জানা যায়নি।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register