বুধবার ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯ মার্চ বুধবার ফরিদপুরে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ফরিদপুরে ইতোমধ্যে প্রায় সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা প্রশাসন।

জানা গেছে, এদিন প্রধানমন্ত্রী ২০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও নতুন ১২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। তাছাড়া এদিন দুপুর ৩টায় শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখাবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে ফরিদপুরসহ আশপাশের জেলা গুলোর দলীয় নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসাহ উদ্দীপনা। এরই ধারাবাহিকতায় নিজ নিজ জেলায় তাদের দাবি-দাওয়া তুলে ধরে ও শুভেচ্ছা জানিয়ে করছেন আনন্দ মিছিল।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ফরিদপুর শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন করাসহ নানা সাজে সজ্জিত করা হয়েছে। শহরের প্রায় সবস্থানেই লেগেছে রংয়ের ছোঁয়া। অপরাধ দমনসহ প্রশাসনের পক্ষ থেকে উচ্ছেদ করা হয়েছে ফুটপাতের অবৈধ স্থাপনা। নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা।

প্রিয় নেত্রীর আগমনে জেলা শহরের সড়কের ডিভাইডারসহ দু’পাশের কয়েক কিলোমিটার এলাকাতে ৭ দিন আগে থেকেই করা হয়েছে আলোকসজ্জা । নির্মাণ করা হয়েছে ১২৬টি তোরণ এবং বড় বড় ব্যানার ফেস্টুনে লাগানোর মাধ্যমে ছেয়ে গেছে গোটা শহর।

তাছাড়া প্রশাসনের তত্ত্বাবধানে নৌকার আদলে নির্মিত হচ্ছে জনসভাস্থলের মঞ্চ।

প্রধানমন্ত্রীর এ আগমনে ফরিদপুর বিভাগসহ দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু, সিটি কর্পোরেশন, পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় করার ঘোষণা দেবেন বলে ধারনা করছেন এ অঞ্চলের মানুষ।

ফরিদুপর জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register