breaking news New

বিএনপির রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, জিডি নিচ্ছে না থানা কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক:বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক আইডি হ্যাক হয়েছে।

রবিবার রুমিন ফারহানা নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গত এক সপ্তাহ যাবত তিনি তার আইডিটি ব্যবহার করতে পারছেন না বলে জানান।

রুমিন ফারহানা বলেন, গত এক সপ্তাহ আগে আমার Rumeen Farhana নামের ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে। আমি জানি না কে বা কারা এ কাজ করেছে।

তিনি জানান, এ বিষয়ে রাজধানীর নিউমার্কেট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে থানা কর্তৃপক্ষ জিডি রাখতে অপরাগতা প্রকাশ করে।

বিএনপির এই এমপি বলেন, ‘যেহেতু থানা কর্তৃপক্ষও জিডি রাখতে চাচ্ছেন না, অতএব আমি মনে করি একটা গভীর চক্রান্তের শিকার হচ্ছি। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই।’

প্রসঙ্গত, রাজনৈতিক পরিবারে বেড়ে উঠা দেশের বিশিষ্ট রাজনীতিবিদ অলি আহাদের মেয়ে ব্যারিস্টার রুমিন ফারহানা বিএনপির কূটনৈতিক উইং শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। একাদশ সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে মনোনয়ন চাইলেও
উকিল আব্দুস সাত্তারকে মনোনয়ন দেয় বিএনপি। বর্তমানে সংরক্ষিত নারী আসনে নির্বাচিত হয়ে সংসদে বিএনপির প্রতিনিধিত্ব করছেন রুমিন ফারহানা।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register