বাংলাদেশ ভিত্তিক অনলাইন এডভারটাইজিং এবং আউটসোর্সিং প্লাটফর্ম ড্রিমপ্লয় ডটকম দেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু।

বাংলাদেশ ভিত্তিক অনলাইন এডভারটাইজিং এবং আউটসোর্সিং প্লাটফর্ম ড্রিমপ্লয় ডটকম দেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে (dreamploy.com) নামে। রাজধানীর উত্তরাতে আয়োজিত এক অনুষ্ঠানে এর উদ্বোধন করেন কোম্পানির প্রধান নির্বাহী নূর ইসলাম নূর।
এ সময় উপস্থিত ছিলেন ড্রিমপ্লয় ডটকমের ডিরেক্টর এনামুল হক মিলন, টেকনিক্যাল টিমের সদস্য ফজলে রাব্বি, ফাউন্ডিং লিডার রাশেদ, মেহেদী, হানিফ প্রমূখ।
ড্রিমপ্লয় এর কার্যক্রম সম্পর্কে জানতে চাওয়া হলে কোম্পানির প্রধান নির্বাহী বলেন, “সকল কে সাথে নিয়ে, এক সাথে উন্নত দেশ ও জাতি গড়ার প্রত্যাশায়, ড্রীম্পলয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন,”ড্রীম্পলয় এর সাথে থাকুন, আস্থা রাখুন, ড্রীম্পলয় আপনাদের সকল কে সাথে নিয়ে অনাগত সুন্দর ভবিষ্যত গড়বে ইনশাআল্লাহ।”

এনামুল হক মিলন বলেন, “পরীক্ষামূলক ওয়েবসাইট সম্প্রচার সময়কালীন আমাদের সাথে যুক্ত হয়েছেন ৮০ হাজার ফ্রিলান্সার এবং প্রতিদিন যুক্ত হচ্ছেন ৩ থেকে ৫ হাজার।”

এই প্রথমবারের মতো বাংলাদেশে চলে আসলো অনলাইন আউটসোর্সিং এর একটি নতুন মাধ্যম যেখানে কোন প্রকার টাকা ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রি ইনকাম করতে পারবেন। Dreamploy এ আছে সর্বমোট ৭৫ধরনের কাজের মাধ্যম। এখানে প্রতিমাসে ১৫০০০ থেকে ৫০০০০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। এটা থেকে ইনকাম করতে পারবেন খুব সহজে, খুব বেশী। যদি আপনার একটি Android মোবাইল,PC অথবা Laptop থাকে।

Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: