breaking news New

বলিউড বাদশাহকে পিছিয়ে ফেলল বিরাট কোহলি

বিনোদন ডেস্কঃ বিশ্ব ক্রিকেটের সবচেয়ে দামি তারকার খেতাবটা আগেই ছিল বিরাট কোহলির। এবার ব্র্যান্ড ভ্যালুর হিসাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকেও পেছনে ফেলেছেন।
কর্পোরেট পরামর্শদাতা ডাফ অ্যান্ড ফেলপসের রিপোর্ট কোহলির ব্র্যান্ড ভ্যালু এখন ১৪৩ মিলিয়ন ডলার। ‘রাইস অফ দ্য মিলেনিয়ালস: ভারতের সবচেয়ে দামি সেলিব্রিটি ব্র্যান্ড’ শীর্ষক ২০১৭ সালের প্রতিবেদনে র‌্যাঙ্কিং-এ কোহলির পরেই রয়েছেন কিং খান (১০৬ মিলিয়ন ডলার)। তারপর দীপিকা পাড়ুকোন (৯৩ মিলিয়ন ডলার), অক্ষয় কুমার (৪৭ মিলিয়ন ডলার) ও রণবীর সিং (৪২ মিলিয়ন ডলার)। ২০১৪ সালে র‌্যাঙ্কিং শুরুর পরে এই প্রথম সিংহাসনচ্যুত হলেন শাহরুখ খান।
ডাফ অ্যান্ড ফেলপসের ম্যানেজিং ডিরেক্টর বরুণ গুপ্তা বলেন, ‘যেদিন থেকে আমরা এই র‌্যাঙ্কিং দেওয়া শুরু করেছি, এই প্রথম শীর্ষ স্থান থেকে নেমে গেলেন শাহরুখ খান। মাঠের পারফরম্যান্স ও মাঠের বাইরের গ্ল্যামারের কারণে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য কোহলিই এখন সবচেয়ে পছন্দের ব্র্যান্ড।’
কোহলির পাশাপাশি অভিনেত্রী আলিয়া ভাট, অভিনেতা বরুণ ধাওয়ান, ব্যাডমিন্টন স্টার পিভি সিন্ধুর মতো তরুণ সেলিব্রিটিরাও র‌্যাঙ্কিং-এ উপরের দিকে উঠে এসেছেন। তাঁরা প্রথম ১৫ জনের তালিকায় ঢুকে পড়েছেন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register