বন্ধই হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় টিভি শো ‘দ্য কপিল শর্মা শো’। এ শোয়ের সঞ্চালক কপিল শর্মা। শোয়ের অন্যতম জনপ্রিয় মুখ সুনীল গ্রোভার, যিনি ডক্টর মাশহুর গুলাটি ও রিঙ্কু দেবী চরিত্রে অভিনয় করেন।

সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে শো করে ফেরার পথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন কপিল শর্মা ও সুনীল গ্রোভার। শোনা যায়, বিমানে সুনীলকে মারধর ও গালিগালাজ করেন কপিল। পরবর্তীতে শোয়ের শুটিং করেননি সুনীল।

সুনীল গ্রোভারের পর শোয়ের অন্য দুই সদস্য আলি আসগর ও চন্দন প্রভাকরও শোয়ে অংশ না নেয়ার সিদ্ধান্ত নেন। ফলে বন্ধ হয়ে যায় পরবর্তী পর্বের শুটিং। আর পুরো ঘটনায় বিরক্ত চ্যানেল কর্তৃপক্ষ। শেষ পর্যন্ত ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হওয়ার শঙ্কা দেখা দিয়েছে।

আগামী মাসে ‘দ্য কপিল শর্মা শো’র চুক্তি নবায়ন হওয়ার কথা রয়েছে। জানা গেছে, এ চুক্তির পরিমাণ ১০৬ কোটি রুপি। সহ-শিল্পীদের সঙ্গে কপিলের এমন ঘটনায় শোয়ের চুক্তি নবায়ন না করার চিন্তা করছেন চ্যানেল কর্তৃপক্ষ। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

‘দ্য কপিল শর্মা শো’র প্রতি পর্বের জন্য সুনীল গ্রোভার পেতেন ৭ লাখ রুপি। অন্যদিকে ১ কোটি রুপি পেতেন কপিল।

এ শোয়ের সদস্য চন্দন জানিয়েছেন, তিনি কাজ করতে চান, কিন্তু শোয়ে ফেরার বিষয়টিতে স্বস্তি বোধ করছেন না তিনি। ‘জানি না কপিলের ওপর কার অভিশাপ লেগেছে, অক্টোবর থেকে শোয়ের টিআরপি শুধু নেমেই যাচ্ছিল।’ বলেন চন্দন।

দ্বন্দ্বের পর থেকে একে অন্যকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে আনফলো করে দিয়েছিলেন কপিল ও সুনীল। তবে আবারো সুনীলকে ফলো করা শুরু করেছেন কপিল। কিন্তু এতেও তাদের মধ্যে বরফ গলছে না বলে জানা গেছে। সুনীলের ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘পারিশ্রমিক বাড়িয়ে দিলেও সুনীল এ শোয়ে ফিরবেন না। তিনি অন্য জায়গা থেকে কয়েকটি প্রস্তাব পেয়েছেন। তিনি বর্তমান অবস্থা থেকে পরিত্রাণ পেতে চাইছেন।’

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘বড় কোনো তারকা অতিথি না পাওয়ায় কপিলকে শোয়ের শুটিং বাতিল করতে হয়েছে। এ কারণে তিনি ফিরাঙ্গি সিনেমার শুটিং করতে গিয়েছেন। আগামী ২৯ মার্চ মুম্বাইয়ে ফিরবেন তিনি।’

Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: