বঙ্গবন্ধু স্মৃতি স্পোটিং ক্লাবের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

মোঃ সাইফুল উদ্দীন,রাঙামাটি: রাঙামাটি শহরের তবলছড়ি বঙ্গবন্ধু স্মৃতি স্পোটিং ক্লাবের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার বিকালে পর্যটন হলিটে প্রাঙ্গণে এই ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু স্মৃতি স্পোটিং ক্লাবের আহ্বায়ক মোঃ সালা উদ্দীন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য অমিত চাকমা রাজু, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অর্জুন মারমা, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ সাইফুল ইসলাম রাশেদ, সদর ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি এইচ এম আলাউদ্দীন, সাধারণ সম্পাদক অপু শ্রীং লেপচা, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমদ ইমতিয়াজ রিয়াদ। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ ইকবাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা বলেন, ঈদের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করে নেওয়াই ভালো। আমাদের সমাজে যারা দরিদ্র রয়েছে তারা প্রায় সময় ঈদের আনন্দ উপভোগ করতে পারে না। তাই আমাদের সকলের প্রয়োজন তাদের পাশে এসে দাঁড়ানো।

তিনি আরো বলেন, দেশনেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সামনে দিকে এগিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। তার এই স্বপ্ন বাস্তবায়নে তিনি দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। কিন্তু একটি মহল শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে না দেওয়ার জন্য পায়তারা করছে। তারা শান্ত দেশে জঙ্গী হামলার মধ্য দিয়ে অশান্তি করার চেষ্টা করছে। জঙ্গী হামলা বাংলার জনগণ কোন ভাবে মেনে নিবে না। এই জঙ্গী হামলা রুখে দিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলে এক সাথে কাজ করবে বলেও তিনি মন্তব্য করেন। পরে দুঃস্থ ও দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register