breaking news New

ফের সৎ মা ও ভাইকে নিয়ে মুখ খুললেন সারা

বলিউডে অভিষেকের পরপরই ‘কেদারনাথ’, ‘সিম্বা’ নামের দুটি হিট ছবি উপহার দিয়েছেন। শুধু সৌন্দর্য নয়, অভিনয় দক্ষতার গুণে ইতিমধ্যেই সবার নজর করেছেন। তাইতো প্রায়ই পেজ থ্রির খবরে উঠে আসেন সাইফ আলী খান-অমৃতার মেয়ে সারা আলী খান। এবার কোনো সিনেমা নয়, বরং অন্য কারণে খবরের শিরোনামে তিনি।

সম্প্রতি ফেমিনা ম্যাগজিনে দেওয়া এক সাক্ষাৎকারে সৎ মা কারিনা কাপুর খান ও ভাই তৈমুরকে নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। সেখানে ব্যক্তিগত জীবনের নানা কথাই শেয়ার করেছেন সারা।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, শুধু ক্যারিয়ারেই নয়, ব্যক্তিগত জীবনেও সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন সারা। মা অমৃতার সঙ্গে সাইফের বিচ্ছেদ হয়ে গেলেও কারিনা ও তৈমুরের সঙ্গে সারার সম্পর্ক কিন্তু বেশ ভালো। মাঝেমধ্যেই সাইফ, কারিনা, তৈমুর, ইব্রাহিম ও সারাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়।

এর আগেও বহুবার কারিনাকে নিয়ে মুখ খুলেছেন সারা। ফের একবার বেবোকে নিয়ে মুখ খুললেন তিনি। এর আগে কারিনা-সারার সম্পর্ক নিয়ে সাইফ বলেছিলেন, বেবো সবসময়ই সারার বন্ধু হতে চেয়েছে।

সাইফের কথা প্রসঙ্গেই ফেমিনা ম্যাগাজিনের তরফে প্রশ্ন করা হলে সারা বলেন, ‘আমার মনে হয় না কারিনা শুধু আমার বন্ধু, ও তার থেকেও বেশি কিছু। ও আমার বাবার স্ত্রী। আমি ওকে সম্মান করি। আমি এটা বেশ অনুভব করি কারিনা আমার বাবাকে সুখী করতে পেরেছে। আমাদের পেশাও এক। আমাদের জগৎটাও তাই এক। মাঝেমধ্যেই আমাদের এ নিয়ে কথাবার্তাও হয়ে থাকে।’

ওই একই সাক্ষাৎকারে তৈমুরকে নিয়ে সাইফ-কারিনার সচেতনতা প্রসঙ্গে প্রশ্ন করা হলে এই অভিনেত্রী বলেন, ‘আমি বুঝতে পারি তৈমুরকে নিয়ে বাবা কেন এতটা সচেতন। কারণ তৈমুর আজকাল একটু বেশিই পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশে থাকে। আর আমার বাবা কখনোই চায় না যে তৈমুর তার বেড়ে ওঠার মুহূর্তে শৈশবেই বুঝে যাক যে ও একজন বিশেষ কেউ। যদিও তৈমুরের মিডিয়ার ফ্ল্যাশে থাকার বিষয়ে আমরা কেউই কিছুই করতে পারি না।’

‘তবে আমি এ বিষয়ে নিশ্চিত আমার বাবা ও কারিনা তৈমুরকে শৃঙ্খলার মধ্যেই বড় করে তুলবে। তাতে মিডিয়ার নজরে থেকেও তৈমুরের কোনো ক্ষতি হবে না,’ যোগ করেন সারা।

উল্লেখ্য, খুব শিগগিরই ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে সারাকে। আবার ‘কুলি নাম্বার-১’ এ বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register