breaking news New

ফিজের জোড়া আঘাতে দুর্দান্ত কামব্যাক স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ডে টনটনের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে ক্যারিবীয়দের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। ম্যাচের সময় যত গড়াচ্ছে চাপও বাড়ছে তত। হোপের সাবধানী ব্যাটিংয়ের সঙ্গে হেটমায়ার ঝড় চাপ বাড়ছিল বাংলাদেশের। মোস্তাফিজ এক ওভারেই সাজঘরে পাঠালেন হেটমায়ার ও রাসেলকে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ৪০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ২৪৩ রান। ক্রিজে আছেন শাই হোপ (৭৯) ও হোল্ডার (০)।

পুরানকেও ফেরান সাকিব

ক্যারিবীয়রা গেইলকে শুরুতেই হারানোর ধাক্কা সামলে ওঠে লুইস-হোপের ব্যাটে। এই জুটি ভাঙার পর সাকিব এবার ফেরান নিকোলাস পুরানকে। আউট হওয়ার আগে পুরানের ব্যাট থেকে আসে ২৫ রান।

উইন্ডিজের ১৫০

ইনিংসের ২৯ ওভার দুই বলের সময় মেহেদী মিরাজকে ছয় মেরে স্কোর ১৫০ পূর্ণ করেন নিকোলাস পুরান।

লুইস-হোপের শতরানের জুটি

গেইলকে হারানোর ধাক্কা ক্যারিবীয়রা সামলে ওঠে লুইস-হোপের জুটিতে। ধীরে ধীরে ভয়ঙ্কর হতে থাকে দুজনের ব্যাট। চাপ বাড়ছিল টাইগারদের। তখন বল হাতে ত্রাতা হয়ে এলেন সাকিব আল হাসান। লুইসকে ব্যক্তিগত ৭০ রানে ফিরেয়ে ভেঙে দেন ১১৬ রানের জুটি। হোপ এখনো অপরাজিত আছেন হাফসেঞ্চুরি করে।

গেইলকে ফেরালেন সাইফ

গেইলকে মুশফিকের হাতে ক্যাচ বানিয়ে রানের খাতা খোলার আগেই সাজঘরে পাঠান সাইফ উদ্দিন। ১৩ বল খেলে কোনো রান করতে পারেননি নিজেকে ‘ইউনিভার্স বস’ নাম দেওয়া গেইল।

একাদশে পরিবর্তন, ফিল্ডিংয়ে বাংলাদেশ

একাদশে পরিবর্তন নিয়ে ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। মোহাম্মদ মিথুনের পরিবর্তে সুযোগ পেয়েছেন লিটন দাস। দলে পরিবর্তন আসবে এমন আভাস আগে থেকেই ছিল। টানা ব্যর্থ হয়ে জায়গা হারালেন মোহাম্মদ মিথুন। প্রথম ম্যাচ থেকেই তার উপর আস্থা রেখেছিল টিম ম্যানেজমেন্ট। তার প্রতিদান দিতে না পারায় শেষ পর্যন্ত লিটন দাসের কাছে জায়গা হারান।

বোলিং আক্রমণে কোনো পরিবর্তন নেই। আগের ম্যাচগুলোর মতোই মাশরাফী-মোস্তাফিজের সঙ্গে পেস আক্রমণে থাকবেন মোহাম্মদ সাইফ উদ্দিন। স্পিনে যথারীতি সাকিব-মিরাজ। দলের বিপদে এগিয়ে আসার জন্য তো আরেক স্পিনার মোসাদ্দেক আছেনই!

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register