breaking news New

প্রধানমন্ত্রীর প্রশ্ন, আপনারা কেন নিজেদের সংখ্যালঘু ভাবেন?

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অন্য ধর্মের মানুষের ওপর হামলা, লুটপাট, ভাঙচুরই বিএনপি-জামায়াতের আসল চরিত্র।
বুধবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে গণভবনে জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সরকারপ্রধান বলেন, রাষ্ট্রের নাগরিক হিসেবে সবাই সমান সুযোগ ভোগ করবে। কোনো জাতিগোষ্ঠীকে সংখ্যালঘু নয়, দেশের নাগরিক ভাবতে হবে বলেও জানান প্রধানমন্ত্রী।
শেখ হাসিনা বলেন, বাংলা ১৪শ’ সাল উদযাপন করার জন্য কমিটি করি তখন বিএনপি ক্ষমতায় ছিল। তারা আমাদের বাঁধা দিয়েছিলো উদযাপন করতে দিবে না, আমরা তখন জোর করে উদযাপন করেছিলাম। এখন আমরা সরকারে এসে এটার জন্য উৎসব ভাতা দিচ্ছি এবং সকলে মিলে এই উৎসব উদযাপন করছি।
প্রধানমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত জোটের চরিত্রটাই এরকম। কারণ আপনারা জানেন তারা কিভাবে অত্যাচার করে নির্যাতন করে। ১৯৯১ সালে তারা দুর্গম এলাকা সেখানেও মন্দিরে হামলা করেছে, নির্যাতন করেছে।
প্রধানমন্ত্রী বলেন, আপনারা কেন নিজেদেরকে সংখ্যালঘু বলেন, তা আমি জানি না। আপনারা কি এই দেশের নাগরিক না? এই দেশ আপনাদের জন্মভূমি না? আপনারা এই দেশের মানুষ। নিজেদের কেনো ছোট করে দেখবেন। এখানে সবার সমান অধিকার রয়েছে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register