breaking news New

‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’-সালমান খান!

বিনোদন ডেস্ক :‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’ বলছেন বলিউড সুলতান সালমান খান! বলিউডের ‘এলিজবল ব্যাচেলর’ যখন এমন কথা বলছেন, তাহলে তো ব্যাপারটা ভেবে দেখতে হয়! তা সত্যিই কী ফের প্রেমে পড়লেন ভাইজান? সেটা ভাইজানই বলতে পারবেন। তবে, আপাতত খবর হচ্ছে ‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’ সালমানের নতুন চলচ্চিত্রের নাম। দিনকয়েক আগেই পরিচালক সঞ্জয়লীলা বনশালি তার জন্মদিনে ঘোষণা করেছিলেন নতুন একটি চলচ্চিত্রের। সেই চলচ্চিত্র ‘হাম দিল দে চুকে সনম’-এর পর ফের বনশালির সঙ্গে ভাইজান জুটি বাঁধতে চলেছেন, সেই খবরও প্রকাশ্যে এসেছে। এ চলচ্চিত্রের জন্যই ‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’ নামটি ভেবেছেন নির্মাতা। অফিশিয়ালি যদিও নির্মাতাদের তরফে থেকে এখনো চলচ্চিত্রটির নাম ঘোষণা করা হয়নি । তবে ইমপা সূত্রের খবর অনুযায়ী, বনশালি তার পরবর্তী চলচ্চিত্রের জন্য দু’ দুটো নাম রেজিস্টার করেছেন। ‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’ এবং ‘দিল দে দিয়া ইনশাআল্লাহ’। প্রথমটায় শোনা গিয়েছিল চলচ্চিত্রটির নাম ‘ইনশাআল্লাহ’ হতে পারে। তবে, পরিচালক আপাতত ভ্যাবাচ্যাগায় রয়েছেন চলচ্চিত্রটির নাম নিয়ে। সূত্রের খবর অনুযায়ী, বনশালির পছন্দ ‘দিল দে দিয়া ইনশাআল্লাহ’ নামটিই।

অন্যদিকে, চলচ্চিত্রটিতে ভাইজানের বিপরীতে কাকে দেখা যাবে তা নিয়েও জোর চলছে জল্পনা-কল্পনা। বনশালি একদিকে যখন দীপিকাকে চাইছেন, ভাইজানের ইচ্ছে ক্যাটরিনাকে কাস্ট করা হোক। প্রসঙ্গত, এর আগে ভাইজানের সঙ্গে তিন তিন বার কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপিকা। হয়তো সেই গোঁসাতেই দীপিকার সঙ্গে কাজ করতে নারাজ তিনি।

অন্যদিকে, ক্যাট সুন্দরীর সঙ্গে ভাইজানের অফস্ক্রিন রসায়ন যাই হোক, অনস্ক্রিন এই জুটি যে হিট, তা বার বার প্রমাণিত হয়েছে ‘এক থা টাইগার’, ‘টাইগার অভি জিন্দা হ্যায়’-এর মতো চলচ্চিত্রে। সালমান আপাতত ব্যস্ত আলি আব্বাস জাফরের ‘ভারত’ নিয়ে। এছাড়া তার হাতে রয়েছে ‘দাবাং থ্রি’, কোরিয়ান চলচ্চিত্র ‘ভেটেরান’-এর হিন্দি রিমেক। এগুলোর কাজ শেষ হলেই ভাইজান শুরু করবেন বনশালির নতুন এই চলচ্চিত্রের কাজ।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register