পারফরমেন্স এ্যাওয়ার্ড পেলেন কুমারখালী থানার এসআই মিলটন কুমার দেব দাস

ষ্টাফ রিপোর্টার: পারফরমেন্স এ্যাওয়ার্ড জুন/২০১৭ সাব-ইন্সপেক্টর হিসেবে দক্ষতা সাহসিকতা ও সুনাম অর্জনের জন্য কুষ্টিয়া জেলার প্রথম স্থান হিসেবে নির্বাচিত হয়েছেন কুমারখালী থানার এসআই মিলটন কুমার দেব দাস।

কর্মে দক্ষতা, সাহসিকতা, মাদক দ্রব্য উদ্ধার, আসামি গেপ্তার এবং ওয়ারেন্ট তামিলের জন্য ১৪/০৬/২০১৭ খ্রীঃ তারিখে পারফরমেন্স এ্যাওয়ার্ড মে/২০১৭ এর ক্রেষ্ট প্রদান করেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এসএম মেহেদী হাসান, বিপিএম, পিপিএম-সেবা। উক্ত অনুষ্ঠানে সকলকে অপরাধ নিয়ন্ত্রন সর্ম্পকিত কাজ করার নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার, কুষ্টিয়া।

সুত্রে জানা যায়- রাজবাড়ী জেলার কালুখালী থানা (সাবেক-পাংশা থানা) র বিশই সাওরাইল গ্রামের জমিদার পরিবারের মনোজ কুমার দেব দাস ও ডলি রাণী দেব দাস এর ২য় পুত্র।  ২০০২ সালে বানিজ্য বিভাগে জেলার প্রথম হিসাবে এসএসসি ২০০৪ সালে এইচএসসি পাশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম নিয়ে ভর্তি হয়ে বিবিএস ও এমবিএ প্রথম শ্রেনিতে উন্নীত হয়ে আইএফআইসি ব্যাংকে চাকুরীরত অবস্থায় ২০১৩ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই হিসাবে যোগদান করেন। সারদা ট্রেনিং এবং প্রবেশনার প্রিরিউড শেষ করে কুষ্টিয়া মডেল থানায় যোগদান করেন। পরে কুমারখালি থানায় বদলী সুত্রে এসে সুনামের সাথে কর্মরত।

চার ভাই এর মধ্যে বড় ভাই মলয় কুমার দেব দাস বিশিষ্ট ব্যবসায়ী পরিচালক ফ্যাশান ওয়ান বাইয়িং হাউজ। সেজ ভাই লিপটন কুমার দেব দাস সাংবাদিকতায় মাষ্টারস চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়, বর্তমানে দীপ্ত টিভিতে রিপোর্টার হিসাবে কর্মরত। ছোট ভাই দ্বীপ কুমার দেব দাস, রাজশাহী বিশ্ববিদ্যালয় এর একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম এর ফাইনাল সেমিষ্টারের ছাত্র। মা জেলা পরিষদের সম্মানিত সদস্য। বাবা জমিদার পরিবারের সন্তান হওয়ায় পারিবারিক জায়গা জমি দেখা শুনা করেন।

Print Friendly

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register

%d bloggers like this: