breaking news New

নোবেলের বিরুদ্ধে নারী ও মাদকের অভিযোগ হাতিয়ার এক শিক্ষার্থীর

মনজু ইসলাম, বিডিনিউজটাইমস প্রতিবেদকঃ সময়ের জনপ্রিয় শিল্পী নোবেলের বিরুদ্ধে এবার নারীগঠিত কেলেংকারি দিয়ে নতুন করে ষড়যন্ত্রে মেতেছেন নোবেল বিরোধী একটি চক্র। এবার তার নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ এনেছে ১৬ বছর বয়সী এক ছাত্রী।

সেই ছাত্রী জানিয়েছে, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ কিশোরীর।

সম্প্রতি নোবেলের একটি আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপরই বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে। ওই ছাত্রীর সঙ্গে সংবাদমাধ্যমটি যোগাযোগও করেছিল। সে, নোবেলের বিরুদ্ধে অভিযোগ করে বলে, গত পাঁচ বছর বাবার চাকরি সূত্রে আমি গোপালগঞ্জে ছিলাম। সারেগামাতে যাওয়ার ছয় মাস আগে নোবেলের সঙ্গে তার পরিচয়। মিথ্যা প্রেমের জালে তাকে ফাঁসানো হয়েছিল বলে জানিয়েছে সে।

সেই ছাত্রী এরকমও জানিয়েছে যে, এই ছেলে অনেকবার মাদক নিয়েছে, মাতাল অবস্থায় গোপালগঞ্জের যেখানে সেখানে পড়ে থাকতো। এভাবে অনেক মেয়ের জীবন নষ্ট করেছে নোবেল।

“সারেগামাপা” শেষে একটি সাক্ষাৎকারে নোবেল বলেন, প্রিন্স মাহমুদের লেখা আমার সোনার বাংলাকেই বেশি ভালোবাসেন তিনি। তিনি মনে করেন রবীন্দ্রনাথের সোনার বাংলা নয়, মাহমুদের সোনার বাংলার সঙ্গেই সেই দেশের আবেগ জড়িয়ে আছে। এমনটাই তাঁর ব্যক্তিগত মতামত। আর এই নিয়েই হয় বিতর্ক।

সারেগামাপা-তে অনুষ্ঠানে নোবেলের গান বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল অনেকের কাছে। অনেকে চেয়েছিলেন অনুষ্ঠানের বিজয়ী হোক নোবেল। পরে অবশ্য নোবেল দ্বিতীয় রানার্স আপ হয়েছেন। এর পর থেকেই নোবেলকে বিতর্কিত করার জন্য একটি গ্রুপ উঠে পরে লেগেছে। তারি অংশ হিসেবে এ ষড়যন্ত্র দেখছেন নোবেল ভক্তরা।

সূত্রঃ ভোলা নিউজ

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register