নির্বাচনে কোনো প্রকার কারচুপি হবে না : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি :

আগামী জাতীয় নির্বাচন প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এবার নির্বাচনে কোনো প্রকার কারচুপি হবে না। শেখ হাসিনা বলেছেন এবারও সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।

তিনি বলেন, আর মাত্র দেড় বছর সময় আছে। দেড় বছর পর জনগণের কাছে যেতে হবে। সঙ্গে তখন পুলিশ থাকবে না। জনগণের সঙ্গে কি ধরনের আচরণ করেছেন তারা হিসাব চাইবে। তাই এখন থেকেই প্রস্তুতি নেন। মাটি কামড়ে জনগণের কাছে পড়ে থাকুন।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নব-নির্মিত চার তলা ভবন উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

চিকিৎসক-কর্মচারীদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের সেবা দেয়াই আপনাদের দায়িত্ব। এ ক্ষেত্রে কোনো প্রকার অবহেলা চলবে না। যে ঠিকমতো কাজ করবে না তার বিরুদ্ধেই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। কাজ করবেন না আর জয় বাংলা শ্লোগান দেবেন-তা মেনে নেওয়া হবে না। প্রধানমন্ত্রী যদি দেশের উন্নয়নের জন্য রাতদিন পরিশ্রম করতে পারেন তাহলে আমরা কেন পারবো না।

উন্নয়নের কারণেই শেখ হাসিনার সরকার আবারো নির্বাচিত হবে মন্তব্য করে নাসিম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে সারাদেশের পাশাপাশি সিরাজগঞ্জেরও উন্নয়ন হয়। ৯৬ সালে আমরা যমুনায় স্থায়ী বাঁধ নির্মাণের মাধ্যমে শহর রক্ষা করেছিলাম। এবারও শেখ হাসিনার কারণে যমুনা নদীতে বিলীন হওয়া সিরাজগঞ্জের বিপুল পরিমাণ জায়গা উদ্ধার করা হচ্ছে।

তিনি বলেন, শিল্পপার্কের কাজ শুরু হয়েছে, শহীদ এম মনসুর আলী সরকারি মেডিক্যাল কলেজ স্থাপন করা হয়েছে।

তিনি জনগণের কাছে এসব উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক শাহীন হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অধিদপ্তরের মহা-পরিচালক মো. শামীম ইকবাল, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, অধিদপ্তরের পরিচালক এ কে এম মাহবুবুর রহমান জোয়ার্দ্দার, রাজশাহী বিভাগীয় পরিচালক মলয় কুমার রায়, সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. শেখ মঞ্জুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নূর মোহাম্মদ শামছুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, বিমল কুমার দাস, জেলা যুবলীগের সভাপতি মঈনুদ্দিন খান চিনু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, প্রাক্তন ভিপি রাশেদ ইউসুফ জুয়েল, ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন প্রমুখ।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register