নিরাপত্তার চাদরে নারায়ণগঞ্জ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ :

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন সম্পন্ন করতে সাড়ে ৯ হাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

 

বুধবার সকাল থেকে নগরীর চাষাঢ়ায় চেকপোস্ট বসিয়ে ডগ স্কোয়াড নিয়ে তল্লাশি শুরু করেছে র‌্যাব। এর আগে ২২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়।

 

র‌্যাব, কোস্টগার্ড, পুলিশ, আনসারসহ সাতটি বাহিনীর প্রায় সাড়ে ৯ হাজার সদস্যকে নিরাপত্তার দায়িত্বে মোতায়েন করা হয়েছে। ৫০ জন বিচারিক ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৫০টি ভ্রাম্যমাণ আদালত আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও আচরণবিধি লঙ্ঘন হচ্ছে কি না, তা দেখার দায়িত্বে রয়েছেন।

Narayanganj2

চাষাঢ়া এলাকায় ডগ স্কোয়াড নিয়ে র‌্যাবের তল্লাশি

 

দুপুরে চাষাঢ়ায় র‌্যাবের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক নরেশ চাকমা সাংবাদিকদের জানান, নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে নির্বাচনী এলাকা। নির্বাচনী নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাবের সাধারণ সদস্যদের পাশাপাশি ডগ স্কোয়াড ও বোম ডিসপোজাল ইউনিটও মাঠে থাকবে।

 

গত ১৯ ডিসেম্বর রাত ১২টা থেকে নারায়ণগঞ্জে মোটরসাইকেল চলাচল ও বহিরাগতদের অবস্থান নিষিদ্ধ করা হয়েছে। ২০ ডিসেম্বর রাত ১২টা থেকে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। নির্বাচনকে ঘিরে নগরীতে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। আগামীকাল ২২ ডিসেম্বর সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

 

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register