breaking news New

নাম তার আলিয়া ফার্নিচারওয়ালা!

বলিউডে এ বছরই অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রী পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালার। তবে এর আগেই তারকাদের ট্রেন্ডলিস্টে উপরের সারিতে জায়গা করে নিয়েছেন আলিয়া।

২১ বছর বয়সী এই তরুণী বলিউডে আসার আগেই যেন সবার নজরে। ইনস্টাগ্রামে নিজের নাচের ভিডিও পোস্ট করে তাক লাগিয়েছেন আলিয়া। এ ছাড়া বিকিনি পরা অবস্থা সৈকতে বন্ধুদের নিয়ে তার আমেজের ভিডিও ভাইরাল হয়েছে। তার পীঠের ‘উইং’ ট্যাটু যেন যে কারোই নজর কাড়বে। মিষ্টি হাসিতে ইতিমধ্যেই জয় করেছেন অনেক তরুণের মন। বিভিন্ন পার্টি ও ইভেন্টে প্রায়ই আলিয়াকে তার মায়ের সঙ্গে দেখা যায়।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, চিত্রনির্মাতা নীতিন কাক্কারের ‘জওয়ানি জানেমান’ ছবির মধ্য দিয়েই বলিউডে পদার্পণ করতে চলেছেন আলিয়া। যেখানে তাকে সাইফ আলি খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। জানা যাচ্ছে, ছবিতে সাইফের মেয়ের চরিত্রে জন্য ৫০ জনের অডিশন নেওয়া হয়। তাদের মধ্যে থেকে বেছে নেওয়া হয় আলিয়াকে।

ফিল্মফেয়ারের প্রতিবেদন অনুযায়ী, চলতি বছর লন্ডনে ছবির শুটিং শুরু হবে এবং সাইফের মেয়ের চরিত্রে আলিয়াকে অভিনয় করতে দেখা যাবে।

পূজা বেদির প্রাক্তন স্বামী ফারহান ইব্রাহিম ফার্নিচারওয়ালার কন্যা আলিয়া। ২০০৩ সালে পূজা ও ফারহানের বিবাহবিচ্ছেদ হয়। আলিয়া ছাড়াও তাদের ওমর ইব্রাহিম নামে আরেক সন্তান রয়েছে তাদের।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register