নগরীর কাঁচা বাজার পরিষ্কার রাখার জন্য পৌর মেয়রের ডাস্টবিন বিতরণ

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি: রাঙামাটি শহরের বনরুপা কাঁচা বাজারের বিভিন্ন ময়লা-অবর্জনা নিদিষ্ট স্থানে ফেলার জন্য রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী বাজারের ব্যবসায়িদের মাঝে ডাস্টবিন (ড্রাম) বিতরণ করেন। শুক্রবার সকালে বনরুপা কাঁচা বাজারে এই ময়লা ফেলার ডাস্টবিন (ড্রাম) বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন, রিপোটার্স ইউনিটির সভাপতি সুশিল প্রসাদ চাকমা, অর্থ সম্পাদক এম কামাল উদ্দিন, বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক তাপস দাশ, অর্থ সম্পাদক রঞ্জিত কুমার ধর, ফারুক মাকেটের সভাপতি মোঃ হারুনসহ ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ।

ড্রাসবিন বিতরণের পরে পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী সাংবাদিকদেরকে বলেন, পৌর এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য আমরা সব সময় চেষ্ঠা করে যাচ্ছি। রাঙামাটি শহরের বেশি ময়লা-অবর্জনা সৃষ্টি হয় এই বনরুপা কাঁচা বাজার থেকে। এই বাজারের ভিতরে কোন ড্রাসবিন না থাকায় ব্যবসায়ীদেরকে বিভিন্ন ময়লা-অবর্জনা ফেলতে হয় শহরের মূল রাস্থায় থাকা ড্রাসবিনে। এছাড়া অনেক সময় বাজারের ভিতরেও ময়লা-অবর্জনা স্তুপ হয়ে থাকতেও দেখা যায়। সে কারনে আমরা বাজারের ভিতরেও ডাস্টবিন(ড্রাম) দিচ্ছি। যাতে করে তারা এটি ব্যবহার করতে পারে এবং দূরে গিয়ে ময়লা ফেলার যে ভোগান্তি তা পোহাতে না হয়।

তিনি আরো বলেন, পৌর এলাকা শুধু আমার নয়, এটা সকলের। তাই এই এলাকাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্বও সকলের। তিনি পৌরবাসীকে সচেতনতার মধ্য দিয়ে ড্রাসবিন ব্যবহার করে নগরীকে সুন্দর রাখার জন্য আহ্বান করেন।

Print Friendly, PDF & Email
 

Notice: Uninitialized string offset: 0 in /home/joynalbd/public_html/bdnewstimes.com/wp-content/themes/bdnewstimes/bothsidebar.php on line 160

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: